ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

কারাগারে খালেদার সাথে ৬ স্বজনের সাক্ষাৎ

প্রকাশিত: ০৭:০২ , ২২ আগস্ট ২০১৮ আপডেট: ০৭:০২ , ২২ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন স্বজনরা। সাক্ষাতের অনুমতি পাওয়া ছয়জন হলেন, খালেদা জিয়ার সেজো বোন সেলিনা ইসলাম ও তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ছোট ভাই প্রয়াত সাঈদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রীর বড় বোন শাহিনা জামান বিন্দু, প্রয়াত আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান ও তার ছোট মেয়ে জাহিয়া রহমান। 

দুপুরে সোয়া দুইটার সময় চারটি গাড়িতে করে খালেদা জিয়ার স্বজন ও বাসায় কর্মীরা কারা ফটকের সামনে আসেন। এসময় কারাগারের সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, ছয়জনের ভেতরে যাওয়ার অনুমতি আছে। সবাই যেতে পারবেন না। 

এর আগে কারাগারে খালেদা জিয়র সাথে বিএনপির সিনিয়র নেতারা সাক্ষাৎ করতে গিয়েও সরকারের অনুমতি না মেলায় তারা ফিরে গেছে।  

এ সময়ে সাক্ষাৎ না পাওয়া স্বজনরা বিষন্ন মন নিয়ে কারাগার প্রাঙ্গণ থেকে চলে যান। তাদের মধ্যে ছিলেন সাঈদ এস্কান্দারের ছেলে, শাহিনা জামানের স্বামী শফিউজ্জামান, খালেদা জিয়ার একান্ত সচিব আবদুস সাত্তার প্রমুখ। 

তারেক রহমানের শ্বশুরবাড়ি থেকে খালেদা জিয়ার জন্য খাবার রান্না করে আনা হয়। জানা গেছে, সেই রান্না করা খাবারই স্বজনদের নিয়ে খেয়েছেন খালেদা জিয়া।

এই বিভাগের আরো খবর

‘নিরপেক্ষ নির্বাচনে’ গণমাধ্যমের সহায়তা চাইলো ঐক্যফ্রন্ট

নিজস্ব প্রতিবেদক: ‘অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন’ অনুষ্ঠানে গণমাধ্যমের সহযোগিতা চেয়েছে বিএনপি-গণফোরামসহ কয়েকটি দলের সমন্বয়ে গঠিত...

পুলিশের গাড়িতে হামলায় প্রমাণ হয় বিএনপি সহিংসতা পরিহার করেনি

নিজস্ব প্রতিবেদক: বিএনপি পুলিশের গাড়ির উপর হামলা করে আবারও প্রমাণ করেছে তারা জঙ্গি এবং সহিংসতার পথ পরিহার করেনি। শুক্রবার সকালে ধানমণ্ডির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is