ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-20

, ১১ রবিউল আউয়াল ১৪৪০

আবারও মা হতে যাচ্ছেন জোলি?

প্রকাশিত: ০৩:৪০ , ২২ আগস্ট ২০১৮ আপডেট: ০৩:৪০ , ২২ আগস্ট ২০১৮

বিনোদন ডেস্ক: আরও একটি সন্তান দত্তক নিতে যাচ্ছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। এক সূত্রের বরাত দিয়ে ‘হলিউড রিপোর্টার’ জানিয়েছে, সম্ভবত সপ্তম সন্তান দত্তক নিতে যাচ্ছেন তিনি। যদিও কোনো কোন সংবাদমাধ্যম এ খবরকে মনে করছে গুজব, আবার অনেকে মনে করছে এটি সত্য। 

খবর যদি সত্য হয়, তবে কেন এই সিদ্ধান্ত জোলির? অনেকে মনে করছেন তার সন্তানেরা বড় হয়ে যে যার মতো ব্যস্ত হয়ে পড়েছে। বর্তমানে মায়ের পাশে থাকার মতো কেউ নেই। তাই নি:সঙ্গতা কাটাতে এ সিদ্ধান্ত নিতে পারেন এই হলিউড অভিনেত্রী। 

ধারণা করা হচ্ছে, এবারও যুক্তরাষ্ট্রের বাইরে থেকেই সন্তান নেবেন জোলি। সিরিয়ার শরণার্থী শিশুদের জন্য সব সময়ই প্রাণ কাঁদে তার। অনেকের ধারণা, হয়তো সিরিয়া থেকেই আসবে অ্যাঞ্জেলিনা জোলির সপ্তম সন্তান।

এ নিয়ে ব্র্যাড পিটের প্রতিক্রিয়ায় জানা যায়, ব্র্যাড তার সন্তানদের ভালোবাসেন। পরিবারটিকে এর থেকে আর বড় করতে চান না তিনি। জোলির নতুন সন্তান নেওয়ার খবরটিকে পাত্তাও দিচ্ছেন না এই অভিনেতা। সূত্র জানায়, ‘পরিবার নিয়ে ব্র্যাড ও জোলির সব সময়ই আলাপ হয়। সুতরাং জোলির আরও একটি সন্তান দত্তক নেওয়ার খবরে বিস্মিত বা উদ্বিগ্ন হননি ব্র্যাড। তবে সাবেক স্ত্রীর সঙ্গে দত্তকের প্রতিদ্বন্দ্বিতায় নামতে নারাজ এই হলিউড তারকা।

সাবেক স্বামী অভিনেতা ব্র্যাড পিটের সংসারে জোলিদের রয়েছে তিন সন্তান। এছাড়া ম্যাডক্স, জাহারা ও ম্যাক্স নামের তিন পালক সন্তানকে যথাক্রমে কম্বোডিয়া, ইথিওপিয়া ও ভিয়েতনামের এতিমখানা থেকে দত্তক নিয়েছেন তাঁরা। অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের বিবাহবিচ্ছেদের পর সন্তানদের যথেষ্ট সময় দিতে বলেছেন আদালত।

এই বিভাগের আরো খবর

শ্যুটিং করতে গিয়ে আহত সালমান খান

বিনোদন ডেস্ক: শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন বলিউডের অন্যতম অভিনেতা সালমান খান। চিকিৎসার জন্য তাকে দ্রুত পাঞ্জাব থেকে মুম্বাইয়ে নিয়ে আসা...

দীপিকার মূর্তি উন্মোচন আগামী বছর

বিনোদন ডেস্ক: এবছরটা যেন শুধু দীপিকা পাডুকোনের। একের পর এক সুখবর ভেসে আসছে তার কাছে। সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়লেন রণবীর সিংয়ের সাথে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is