ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

ঈদের সময় নিরাপত্তার চাদরে মোড়ানো থাকবে রাজধানী

প্রকাশিত: ০৯:২৬ , ২১ আগস্ট ২০১৮ আপডেট: ১১:৫৫ , ২২ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ঈদের ছুটিতে এখন ফাঁকা রাজধানী। নেই চিরচেনা সেই কর্মব্যস্ত রূপ। আর এমন সময়ে অপরাধীচক্র যেন তৎপর হওয়ার সুযোগ না পায়, সেজন্য সমন্বিত নিরাপত্তা ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপি’র কমিশনার আছাদুজ্জামান মিঞা জানিয়েছেন, ঈদ আনন্দের এই সময়ে নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে রাজধানী।

ঈদে রাজধানীতে উৎসবমুখর ও নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া জানিয়েছেন, পরিপূর্ণ নিরাপত্তায় ঈদের সব কার্যক্রম সমাপ্ত করার জন্য সর্বোচ্চ ও সর্বাত্মক ব্যবস্থা নেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে তেজগাঁওয়ের কলোনী বাজার মাঠে গরুর হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মুসলি­রা যেন নিশ্চিন্তে ও আনন্দমুখর পরিবেশে নামাজ আদায় করতে পারেন সেজন্য রাজধানীর প্রতিটি ঈদগাহ ডগ স্কোয়াড ও বোম্ব ডিসপোজাল ইউনিট দিয়ে তল­াশি করা হবে। নিয়োজিত থাকবে কাউন্টার টেরোরিজম ও সোয়াট টিম। থাকবে সিসি ক্যামেরার মনিটরিং।

ঈদের ছুটিতে ফাঁকা রাজধানীতে যাতে জনসাধারনের নিরাপত্তা বিঘিœত না হয় সেজন্যও ডিএমপির পক্ষ থেকে নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। থাকছে চেকপোস্ট ও বিশেষ টহল।

তিনি বললেন, সব মিলিয়ে ঈদ উল আজহার নিরাপত্তা পরিস্থিতি অত্যন্ত সন্তোষজনক।

 

এই বিভাগের আরো খবর

সরকারি অনুষ্ঠানে উপস্থিতি: প্রধানমন্ত্রীতে অনাপত্তি, অর্থমন্ত্রীতে আপত্তি ইসির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি বিষয়ে অবহিত করা হলে অনাপত্তি জানিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is