ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

2018-09-25

, ১৪ মহাররম ১৪৪০

বাড্ডায় ব্যাংক থেকে ২৩ লাখ টাকা লুট

প্রকাশিত: ০৮:২০ , ২১ আগস্ট ২০১৮ আপডেট: ০৮:২০ , ২১ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বাড্ডার লিংক রোডে প্রিমিয়ার ব্যাংকের শাখা থেকে ২৩ লাখ টাকা লুটের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার বিকেলে এ ঘটনা ঘটে বলে আজ মঙ্গলবার পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেল চারটার পর ব্যাংকের লেনদেন শেষ করে হিসাব মেলানোর কাজ করছিল কর্মকর্তারা। এমন সময় অস্ত্রধারী এক ব্যক্তি ওই ব্যাংকের ভেতরে ঢুকে ব্যবস্থাপকের কক্ষে যান। সেখানে তাঁকে পিস্তল ঠেকিয়ে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীকে ভল্ট রুমে নিয়ে যান। এরপর ব্যাংকের ক্যাশ কাউন্টার থেকে ২৩ লাখ টাকা নিয়ে যান অস্ত্রধারী ওই ব্যক্তি।

যাওয়ার সময় ওই ব্যক্তি সিসি ক্যামেরার ডিভিআর খুলে নিয়ে গেছেন বলেও জানায় পুলিশ। তাই আশপাশের বিভিন্ন দোকানপাট ও ভবনের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ। এ ঘটনায় বাড্ডা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরো খবর

পরিচ্ছন্নতা কর্মসূচিতে রেকর্ড: ‘গিনেস বুক’এ ডিএসসিসি’র নাম

আন্তর্জাতিক ডেস্ক: ভারতকে পিছনে ফেলে পরিচ্ছন্নতা কর্মসূচিতে রেকর্ড গড়লো বাংলাদেশ। ‘গিনেস বুক অব ওয়ার্ল্ডে’ নাম লিখিয়েছে ঢাকা দক্ষিণ...

খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিটের শুনানি মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক: বিশেষায়িত হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসার নির্দেশনা চেয়ে করা রিটের শুনানির জন্য আগামীকাল মঙ্গলবার দিন ধার্য করেছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is