ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

2018-09-22

, ১১ মহাররম ১৪৪০

ঈদে বিনোদনের পসরা সাজিয়েছে বৈশাখী টিভি

প্রকাশিত: ০৬:০৫ , ২১ আগস্ট ২০১৮ আপডেট: ০৬:০৫ , ২১ আগস্ট ২০১৮

বিনোদন ডেস্ক: ঈদ উপলক্ষে সাতদিনের বর্ণিল আয়োজনে সাজানো হয়েছে বৈশাখী টেলিভিশনের পর্দা। ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত থাকছে মজার মজার সব অনুষ্ঠানমালা। রয়েছে একক নাটক, মেগা নাটক, ধারাবাহিক নাটক, সিনেমা, সিনেমার গান, নাটকের গান ও মিউজিক্যাল শো’র মতো নানা আয়োজন। ছোট থেকে বড়, সববয়সী দর্শকের কথা মাথায় রেখেই সাজানো হয়েছে বৈশাখী টেলিভিশনের ঈদ বিনোদনের পসরা। 

ঈদ উৎসবে বিনোদনের অন্যতম সঙ্গী টেলিভিশন। আনন্দময় এমন অবসরে ঘরে বসে টিভি অনুষ্ঠান উপভোগ কার না পছন্দের? এবারো দর্শকদের ঈদ আনন্দে ভরিয়ে দিতে বর্ণিল আয়োজন রয়েছে বৈশাখী টেলিভিশনের পর্দাজুড়ে।

সাত দিনব্যাপী অনুষ্ঠানমালায় রয়েছে ২০টি নাটক। এর মধ্যে ছয়টি ধারাবাহিক ও সাতটি একক নাটক। দর্শকদের ঈদ আনন্দ কয়েকগুণ বাড়িয়ে দিতে থাকছে দুই ঘন্টা ব্যাপী সাতটি মেগা নাটক। প্রচারিত হবে প্রতিদিন দুপুর ২টা ২০ মিনিটে। সেই সাথে থাকছে গত ঈদুল ফিতরে প্রচারিত ও জনপ্রিয় নাটকের সিক্যুয়েল।
 
এই ঈদেও বৈশাখীর দর্শকদের জন্য থাকছে বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলমের গল্পে আল হাজেনের পরিচালনায় একক নাটক ‘যেই লাউ সেই কদু -২’। প্রচারিত হবে রাত আটটা ১০ মিনিটে।

দর্শকদের নির্মল আনন্দ দিতে ঈদের সাত দিনে সাতটি সিনেমা প্রদর্শিত হবে বৈশাখীর পর্দায়। প্রচারিত হবে প্রতিদিন রাত পৌনে ১২টায়।

ঈদ আয়োজনের সাত দিন ধরেই রয়েছে বিভিন্ন মিউজিক্যাল শো। জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে সাজানো হয়েছে ‘রিন প্রিয় শিল্পীর সেরা গান’, ‘বৈশাখীর ঈদের গান’, ‘রিন গানে গানে ঈদ আনন্দ’। এছাড়া থাকছে চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’ এবং বৈশাখীতে প্রচারিত নাটকের গান নিয়ে অনুষ্ঠান  ‘নাটকের গান’। 

এছাড়া ঈদের দিন সকাল সাড়ে সাতটায় প্রচারিত হবে গানের অনুষ্ঠান “ঈদের সারগাম” এবং বেলা সাড়ে বারটায় থাকছে মজার শো “ফানি মোমেন্ট”। ঈদের সাতদিন এভাবেই দর্শকদের জন্য নির্মল বিনোদনের ডালি সাজিয়েছে বৈশাখী টেলিভিশন। 

এই বিভাগের আরো খবর

নদী বাঁচাতে দলগুলোর নির্বাচনী ইশতেহারে সুনির্দিষ্ট প্রতিশ্রুতির দাবি 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের সকল রাজনৈতিক দলগুলোর নির্বাচনী ইশতেহারে নদী বাঁচাতে সুনির্দিষ্ট প্রতিশ্রুতির দাবি জানিয়েছে নদী সুরক্ষার...

খালেদার মামলা নিয়ে বিচার বিভাগের তাড়া কেন? প্রশ্ন ফখরুলের

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিচারকাজ পরিচালনা করার সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছে বিএনপি। দলটির মহাসচিব মির্জা ফখরুল...

প্রাকৃতিক পরিবেশ রক্ষার বিষয়ে জোর দিতে হবে: এলজিআরডিমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগরীতে যেকোনো স্থাপনা নির্মাণ ও উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে প্রাকৃতিক পরিবেশ রক্ষার বিষয়ে জোর দিতে হবে বলে...

গুজব শনাক্ত সেলের কার্যক্রম শুরু হবে অক্টোবরে: তারানা হালিম

নিজস্ব প্রতিবেদক: চলতি মাসেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে গুজব শনাক্ত করতে সরকারের তথ্য মন্ত্রণালয় থেকে একটি ‘গুজব শনাক্ত সেল’ গঠন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is