ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

‘গোল্ড’ সিনেমায় বাংলা গান টুইটারে শেয়ার করলেন অক্ষয়

প্রকাশিত: ০৫:২৭ , ২১ আগস্ট ২০১৮ আপডেট: ০৫:২৭ , ২১ আগস্ট ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা অক্ষয় কুমার তার নতুন ছবি ‘গোল্ড’-এর একটি গানের মিউজিক ভিডিও শেয়ার করলেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। চমকপ্রদ ব্যাপার হলো, এটি একটি বাংলা গান! আর গানটির শিরোনাম রাখা হয়েছে ‘বলতে পারিনি’। 

প্রায় তিন মিনিট ব্যাপ্তির এই মিউজিক ভিডিওতে তুলে ধরা হয়েছে অক্ষয়ের সঙ্গে তার স্ত্রী মনোবীনা দাসের ভূমিকায় অভিনয় করা বাঙালি অভিনেত্রী মৌনি রয়ের দৈনন্দিন দাম্পত্য জীবন। গানটি লিখেছেন চন্দ্রানি গাঙ্গুলি। সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি এতে কণ্ঠ দিয়েছেন অর্ক। এর আগে ছবিটির কয়েকটি গান প্রকাশিত হয়েছে। এর মধ্যে অর্কের গাওয়া, সুর করা ও লেখা ‘ন্যায়নো সে বাঁধি’র সুরেই তৈরি হয়েছে ‘বলতে পারিনি’ গানটি।

ছবিটিতে ভারতীয় হকি দলের ম্যানেজার তপন দাসের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। ভারতের প্রথম অলিম্পিক স্বর্ণপদক জয়কে ঘিরে ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত হয়েছে খেলাধুলা নির্ভর ছবি ‘গোল্ড’। 

এই বিভাগের আরো খবর

মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি

বিনোদন ডেস্ক:  লম্বা মধুচন্দ্রিমা শেষ করে ঘরে ফিরেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দীর্ঘদিন পর ঘরে ফেরার এ...

নতুন সিনেমা নিয়ে ঋত্বিক রোশন

বিনোদন ডেস্ক: গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে বলিউড সিনেমা ‘সুপার থার্টি’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is