ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবলে রানার্স আপ বাংলাদেশ

প্রকাশিত: ০৯:০৯ , ১৮ আগস্ট ২০১৮ আপডেট: ০৯:১৬ , ১৮ আগস্ট ২০১৮

ক্রীড়া ডেস্ক: সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের কাছে ১-০ লোগে হেরে গেল বাংলাদেশ। পুরো ম্যাচে বল দখলে এগিয়ে থাকলেও ১-০ গোলে হেরে প্রথমবারের মতো বিদেশের মাটিতে সাফের শিরোপা জেতা হলো না তহুরা-মারিয়াদের।

ভুটানের থিম্পুতে শনিবার (১৮ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় ভারতের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশের কিশোরীরা। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য অবস্থাতেই শেষ হয়। তবে আক্রমণে এগিয়ে ছিল বাংলাদেশই। কিন্তু দ্বিতীয়ার্ধে ৬৬ মিনিটে কর্ণার থেকে বল পেয়ে বাংলাদেশের জালে গোল করে ভারতকে এগিয়ে দেন সুনিতা মান্দা। আর এই একমাত্র গোলেই শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে ভারতের মেয়েরা।

এ টুর্নামেন্টে প্রথম তিন ম্যাচেই জয় পেয়েছে দুই দল। তবে বাংলাদেশ যেখানে তিন ম্যাচে ২২ গোল দিয়েছে, ভারত সেখানে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছে ১৫ বার। আর ভারত গোল খেয়েছিল একটি, বাংলাদেশের রক্ষণ তো কোনো গোলই খায়নি। এই টুর্নামেন্টের জন্য বাংলাদেশ টানা সাত মাস অনুশীলন করেছে, ভারতীয় দলের দাবি, তাদের প্রস্তুতি মাত্র ২৩ দিনের। বয়সভিত্তিক প্রতিযোগিতায় সর্বশেষ পাঁচবারের সাক্ষাতে বাংলাদেশ জিতেছে চারবার। 
 

এই বিভাগের আরো খবর

বিপিএল ক্রিকেটের ষষ্ঠ আসরে প্রথম জয়ের দেখা পেয়েছে খুলনা টাইটান্স

ক্রীড়া ডেস্ক : বিপিএলে এবারের আসরে প্রথম জয়ের লক্ষ্য নিয়ে সিলেট পর্বের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হয় খুলনা টাইটান্স। টস জিতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is