ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫

2018-11-14

, ৫ রবিউল আউয়াল ১৪৪০

লাবণী পয়েন্টে গোসলে নেমে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ০৮:১৫ , ১৮ আগস্ট ২০১৮ আপডেট: ০৮:১৫ , ১৮ আগস্ট ২০১৮

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সমুদ্রসৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী মারা গেছেন। শনিবার সকাল আটটার দিকে ইফতেখার আলম আবির (২২) নামে এই শিক্ষার্থীর মৃত্যু হয় বলে জানিয়েছেন কক্সবাজার জেলা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত সুপার খন্দকার ফজলে রাব্বী।

নিহত আবির বিবিএ চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। তারা চার বন্ধু ঢাকা থেকে বেড়াতে এসে সকালে সৈকতের লাবণী পয়েন্টে গোসলে নামেন। এ সময় সাগরে ভাটা চলছিল। গোসলের একপর্যায়ে স্রোতের টানে ভেসে যান আবির। বন্ধুরা আশপাশে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে স্থানীয় উদ্ধারকর্মীদের সহায়তায় তাকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে।

তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে বলে জানান অতিরিক্ত সুপার ফজলে রাব্বী।

এই বিভাগের আরো খবর

তিন জেলায় সড়কে প্রাণ গেলো ৫ জনের

ডেস্ক প্রতিবেদন : বরিশালের বাবুগঞ্জে কয়লাবাহী ট্রাকের সাথে আটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ৩ যাত্রী নিহত হয়েছে। গত রাতে উপজেলার...

রাজধানীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আদাবরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সময় গাড়িচাপায় দুই কিশোরের মৃত্যু ঘটেছে। নবোদয় হাউজিংয়ে সকালে আরিফ (১৫)...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is