ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

2018-09-25

, ১৪ মহাররম ১৪৪০

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: ০২:৪১ , ১৭ আগস্ট ২০১৮ আপডেট: ০২:৪১ , ১৭ আগস্ট ২০১৮

ডেস্ক প্রতিবেদন: গাজীপুর, ঝিনাইদহ ও নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় ঝরে গেছে তিন প্রাণ। এর মধ্যে গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় এক নারী, নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ব্র্যাকের এক কর্মকর্তা ও ঝিনাইদহে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তায় কাভার্ডভ্যান চাপায় এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারী একটি সোয়েটার কারখানার শ্রমিক বলে নিশ্চিত করলেও তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ। পরে মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এসময় চালক পালিয়ে গেলেও তার সহকারীকে আটক করে পুলিশ।

এদিকে, নওগাঁয় পতœীতলা উপজেলার ব্র্যাক অফিসের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. শফিকুল ইসলাম (৩০) নামে ব্র্যাকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলা সদরের পতœীতলা-মহাদেবপুর আঞ্চলিক মহাসড়কের ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম কুড়িগ্রাম জেলার কালি কাশিপুর গ্রামের সামছের আলীর ছেলে। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে, ঝিনাইদহ সদরের সাধুহাটি গালর্স স্কুল এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। মরদেহ ময়নাতদন্তের পর আঞ্জুমান মুফিদুল ইসলাম ঝিনাইদহ জেলা শাখার মাধ্যমে লাশটি দাফনের ব্যবস্থা করা হচ্ছে বলে জানায় পুলিশ।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is