ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

রাতে আসছে গোলাম সরওয়ারের মরদেহ, কাল নেয়া হবে বরিশালে

প্রকাশিত: ০৯:২৫ , ১৪ আগস্ট ২০১৮ আপডেট: ০১:২৭ , ১৫ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাতেই ঢাকায় আসছে কিংবদন্তি সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ। আজ মঙ্গলবার রাত ১০টা ৩৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে তার মরদেহ এসে পৌঁছাবে বলে জানানো হয়েছে সমকালের এক বিজ্ঞপ্তিতে। 

দেশের পৌঁছানোর পর মরদেহ নিয়ে যাওয়া হবে গোলাম সারওয়ারের উত্তরার বাসভবনে। সেখান থেকে মরদেহ নিয়ে রাখা হবে বারডেম হাসপাতালের হিমাগারে।

বুধবার গোলাম সারওয়ারের মরদেহ নিয়ে যাওয়া হবে তার জন্মভূমি বরিশালের বানারীপাড়ায়। সেখানে শ্রদ্ধা নিবেদন ও জানাজার পর তার মরদেহ আবার ঢাকায় নিয়ে আসা হবে।

পরদিন বৃহস্পতিবার সকাল নায়টায় কিংবদন্তি এই সাংবাদিককে নিয়ে আসা হবে গোলাম সারওয়ার প্রিয় কর্মস্থল সমকালের কার্যালয়ে। সেখানে সহকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে পার্শ্ববর্তী বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। 

এরপর সকাল ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে সাংবাদ জগতের এই অভিভাবকের মরদেহ। সেখান থেকে তার মরদেহ নিয়ে যাওয়া হবে জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে। সেখানে সংবাদকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে বাদ আসর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে কিংবদন্তি এই সাংবাদিক গোলাম সারওয়ারকে।

উল্লেখ্য, সোমবার বাংলাদেশ সময় রাত নয়টা ২৫ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is