ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫

2018-11-13

, ৪ রবিউল আউয়াল ১৪৪০

ওয়ালটনের নতুন তিন স্মার্টফোন আনার ঘোষণা

প্রকাশিত: ১০:০৪ , ১৪ আগস্ট ২০১৮ আপডেট: ১০:০৪ , ১৪ আগস্ট ২০১৮

তথ্যপ্রযুক্তি ডেস্ক: দেশি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন সম্প্রতি নতুন তিনটি স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে। প্রিমো এসসিক্স ডুয়েল, প্রিমো এইচসেভেনএস এবং প্রিমো জিএমথ্রি প্লাস মডেলের তিনটি স্মার্টফোনেই ফোর-জি নেটওয়ার্ক সমর্থন করবে। ওয়ালটনের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায় তিনটি স্মার্টফোন সংযোজন করা হয়েছে। অ্যান্ড্রয়েড ওরিও (৮.১) চালিত ডুয়েল সিমের তিনটি ফোনে ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে রয়েছে।

প্রিমো এসসিক্স ডুয়েল ফোনটিতে রয়েছে ৫.৭ ইঞ্চি এইচডিপ্লাস ডিসপ্লে। ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১.৫ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ। ৩৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির ফোনটিতে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত আছে। ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১৩ এবং সামনে ২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। ফোনটি কিনতে হলে গ্রাহককে খরচ করতে হবে ১৪ হাজার ৯৯৯ টাকা।

প্রিমো এইচসেভেনএস এবং প্রিমো জিএম ৩ প্লাস উভয় হ্যান্ডসেটে ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। উভয় ফোনের সামনে ৫ মেগাপিক্সেল ও পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এইচসেভেন এস মডেলের ব্যাটারি ৩০০০ মিলি অ্যাম্পিয়ার। এর দাম ৯ হাজার ১৯৯ টাকা। জিএমথ্রি প্লাস মডেলের ব্যাটারি ৪০০০ মিলি অ্যাম্পিয়ার, এর দাম পড়বে ৮ হাজার ৪৯৯ টাকা।
 

এই বিভাগের আরো খবর

‘ল্যাসো’ চালু করল ফেসবুক 

তথ্যপ্রযুক্তি ডেস্ক: ছোট আকারের ভিডিও তৈরি ও শেয়ারের অ্যাপ ‘ল্যাসো’ চালু করেছে ফেসবুক। কোনো আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই বিশ্বের সবচেয়ে...

‘ভ্যাকেশন মোড’ আনছে হোয়াটসঅ্যাপ

তথ্যপ্রযুক্তি ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপ চালু করতে যাচ্ছে নতুন ‘ভ্যাকেশন মোড’। শীঘ্রই অ্যাপটিতে আনা হবে নতুন আপডেট।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is