ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

মেডিকেল ভর্তি কোচিং বন্ধের নির্দেশ

প্রকাশিত: ০৭:৩৬ , ১৩ আগস্ট ২০১৮ আপডেট: ০৭:৩৬ , ১৩ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আসন্ন এমবিবিএস ও ডেন্টাল পরীক্ষা নির্বিঘ্নে সম্পন্ন করতে আগামী ১ সেপ্টেম্বর থেকে সব মেডিকেলে ভর্তি কোচিং সেন্টার বন্ধ করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। এছাড়া ভর্তিপরীক্ষা কেন্দ্র করে প্রশ্নপত্র ফাঁসসহ যেকোনো ধরনের গুজব বা ভুয়া তথ্য যদি কেউ ফেসবুক বা ইন্টারনেটে প্রচার করে তবে তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন তিনি। সোমবার মন্ত্রী এ সিদ্ধান্ত বাস্তবায়নের পদক্ষেপ নিতে স্বাস্থ্য অধিদপ্তরকে নির্দেশ দেন। সর্বোচ্চ স্বচ্ছতার সঙ্গে একটি নিখুঁত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য এ পদক্ষেপ।
 
কোনো অনিয়ম বা প্রশ্নপত্র ফাঁসের গুজব না ছড়িয়ে যেকোনো অভিযোগ কাছের থানা ও স্বাস্থ্য মন্ত্রণালয় বা স্বাস্থ্য অধিদপ্তরে দ্রুত জানানোর জন্য সর্বসাধারণের প্রতি মন্ত্রী অনুরোধ জানান। মেডিকেল ভর্তি কোচিং সেন্টার বন্ধ এবং পরীক্ষা কেন্দ্র করে যেকোনো অপপ্রচার রোধে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অভিভাবক এবং শিক্ষার্থীদের সহায়তা কামনা করেন মন্ত্রী।
 
২০১৮-১৯ শিক্ষাবর্ষের এমবিবিএস ভর্তি পরীক্ষা হবে ৫ অক্টোবর এবং বিডিএস ভর্তি পরীক্ষা হবে ৯ নভেম্বর।

এই বিভাগের আরো খবর

সাভারে আগুনে পুড়লো শ্রমিক কলোনি

সাভার প্রতিনিধি : সাভারে আগুন লেগে ৩টি শ্রমিক কলোনির অন্তত ৫০টি সেমি পাকা কক্ষ ও কক্ষে থাকা মালামাল পুড়ে গেছে। রাতে ভাগলপুর মহল্লার আলমগীর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is