ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

এশিয়ান গেমসে শুটিংয়ে ফাইনালের যাওয়ার লক্ষ্য বাংলাদেশের

প্রকাশিত: ১০:২৫ , ১৩ আগস্ট ২০১৮ আপডেট: ১০:৪৮ , ১৩ আগস্ট ২০১৮

ক্রীড়া প্রতিবেদক : এশিয়ান গেমসে এবার শুটিং ইভেন্টের ফাইনালে খেলার লক্ষ্য বাংলাদেশের। এই ইভেন্টে এখনো পর্যন্ত কোন কোন সাফল্য না থাকলেও, এবার পদক জয়ের স্বপ্ন কিছুটা হলেও দেখছেন কোচ ও খেলোয়াড়রা। এশিয়ান গেমসে অংশ নিতে আজ রাতে ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশের শুটাররা।

এশিয়ান গেমসে এ পর্যন্ত কোন সাফল্য নেই বাংলাদেশি শুটারদের। গেল ৩৫ বছরে বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় পদক জয় করলেও এশিয়ান গেমসে ব্যার্থতার বৃত্ত থেকে বেরুতে পারছেন না এদেশের শুটারা।

জাতীয় দলের কোচ ও কর্মকর্তারা বলছেন, নিয়মিত অনুশীলন আর সার্বিক প্রস্তুতিতে ঘাটতি না থাকলেও এশিয়ান গেমসে মূলত মানসিকভাবে পিছিয়ে পড়ার কারণেই সাফল্য মিলছে না। তবে এবারের পরিস্থিতিকে ভিন্ন বলেই মনে করছেন কোচ ও কর্মকর্তারা। আস্থা রাখতে চাইছেন বাকি, শাকিল ও শোভনদের ওপর।

জাতীয় দলের শুটাররা বলছেন, এশিয়ান গেমসে নিজেদের সেরা স্কোর করতে পারলে ফাইনালে উঠে পদকের জন্য লড়াই সম্ভব।

এ পর্যন্ত এশিয়ান গেমসের অন্য সব ইভেন্টে একটি স্বর্ণসহ মোট ১২ টি পদক জিতেছে বাংলাদেশ। তবে, শূন্যই রয়ে গেছে শুটিংয়ে অর্জনের খাতা।

 

এই বিভাগের আরো খবর

মহাজোটে আসতে চায় বিকল্পধারা

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থী বাছাইয়ে সম্ভাব্য প্রার্থীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিকল্পধারা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is