ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

ট্রেনের আগাম টিকেট বিক্রি শেষ

প্রকাশিত: ০৬:৩৮ , ১২ আগস্ট ২০১৮ আপডেট: ১১:২৬ , ১৩ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: শেষ হলো ঈদুল আযহা উপলক্ষ্যে ট্রেনের আগাম টিকেট বিক্রি। পাঁচ দিনে কমলাপুর রেলস্টেশন থেকে প্রায় দেড় লাখ টিকেট বিক্রি করা হয়েছে। শেষ দিনেও টিকেট প্রত্যাশীদের ছিল উপচেপড়া ভিড়। আজ দেয়া হয় ২১ আগস্টের টিকেট। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকে কাঙ্খিত টিকিট হাতে পেয়ে খুশি যাত্রীরা।
আর কয়েকদিন পরই পবিত্র ঈদ উল আযহা। কর্মস্থলের ব্যস্ততা সেরে নির্ধারিত সময়ে পরিবার পরিজনের সাথে ঈদ আনন্দে যোগ দিতে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ এরিমধ্যে সংগ্রহ করেছেন  ট্রেনের টিকেট। আরামদায়ক ভ্রমণের প্রত্যাশায় কাঙ্খিত টিকেট পেতে কয়েক দিনে উপচেপড়া ভীড় ছিলো কমলাপুর রেলস্টেশনে।
৮ আগস্ট থেকে শুরু হওয়া ট্রেনের আগাম টিকেট বিক্রিও শেষ হলো রোববার। শেষ দিনে আগাম টিকেট পেতে কমলাপুর রেল স্টেশনের হাজারো মানুষের ক্লান্তিহীন অপেক্ষা লাইনে দাঁড়িয়ে।     সকাল ৮টা থেকে ২৬টি কাউন্টারের মাধ্যমে টিকেট বিক্রি হয়। কাঙ্খিত টিকেট পেয়ে ঈদ আনন্দ যেন শুরু হয়ে গেছে রাজধানীবাসীর।
অনেকে টিকেট পেতে শনিবার বিকেল থেকে দাঁড়িয়েছেন লাইনে। ঘন্টার পর ঘন্টা অপেক্ষার পর টিকেট হাতে পেয়ে ক্লান্তি ভুলে গেছেন নিমেশেই।

স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী জানালেন, শেষ দিনেও প্রায় ২৬ হাজার টিকেট বিক্রি করা হয়। আর পাঁচ দিনে বিক্রি হয়েছে প্রায় দেড় লাখ আগাম টিকেট। ঈদ যাত্রা নির্বিঘœ করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে। অতিরিক্ত যাত্রীর চাপ মাথায় রেখে প্রতিটি ট্রেনে অতিরিক্ত বগি যোগ করা হবে বলে জানালেন স্টেশন ম্যানেজার।
আগাম টিকেটে ঢাকাবাসীর ঈদযাত্রা শুরু হবে ১৭ আগস্ট থেকে।  

 

 

এই বিভাগের আরো খবর

মহাজোটে আসতে চায় বিকল্পধারা

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থী বাছাইয়ে সম্ভাব্য প্রার্থীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিকল্পধারা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is