ঢাকা, শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ৫ মাঘ ১৪২৫

2019-01-19

, ১২ জমাদিউল আউয়াল ১৪৪০

কুমিল্লায় রিক্সা, অটোবাইক ও অটোরিক্সার ভাড়া নিয়ে নৈরাজ্য

প্রকাশিত: ০৩:১৯ , ১১ আগস্ট ২০১৮ আপডেট: ১০:৪৫ , ১১ আগস্ট ২০১৮

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা নগরে রিক্সা, অটোবাইক ও সিএনজিচালিত অটোরিক্সার ভাড়া নিয়ে চলছে নৈরাজ্য। সরিয়ে ফেলা হয়েছে নির্ধারিত ভাড়ার তালিকা সংবলিত সাইনবোর্ড। আর এই সুযোগে বাড়িয়ে দেয়া হয়েছে ভাড়া। এনিয়ে যাত্রীদের সাথে চালকদের ঝগড়া নিয়মিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। এদিকে, অচিরেই ভাড়া নির্ধারন করে নতুন সাইনবোর্ডে টানিয়ে দেয়া হবে বলে জানান মেয়র মনিরুল হক সাক্কু।

কুমিল্লা নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড় রিক্সা, অটোবাইক ও সিএনজিচালিত অটোরিক্সার সিটি করপোরেশন নির্ধারিত ভাড়ার সাইবোর্ড ছিল। ফলে কেউ বেশি ভাড়া আদায়ের সুযোগ পেতো না। তবে এখন আর সেই সাইনবোর্ডটি নেই।

এ সুযোগ কাজে লাগিয়ে যাত্রীদের কাছ থেকে বেশি ভাড়া আদায় করছেন চালকরা। আর প্রতিনিয়তই ঘটছে ঝগড়া বিবাদ।

এ নিয়ে, সিটি করপোরেশনের কোন উদ্যোগ নেই বলে অভিযোগ ভুক্তভোগীদের। এদিকে কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু বলেন, অচিরেই ভাড়া নির্ধারণ করে সাইনবোর্ডে টানিয়ে দেয়া হবে।

পাঁচ লাখের বেশি মানুষের বসবাস কুমিল্লা নগরীতে রিক্সা, অটোবাইক ও সিএনজি চালিত অটোরিক্সার নৈরাজ্য বন্ধের দাবি ভুক্তভোগীদের।
 

 

এই বিভাগের আরো খবর

শীতে কাহিল উত্তরের জনপদ

ডেস্ক প্রতিবেদক : তীব্র শীতে বিপর্যস্ত দেশের উত্তর ও মধ্যাঞ্চলের জনজীবন। সোমবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা...

উত্তরাঞ্চলে জেঁকে বসেছে শীত

নিজস্ব প্রতিবেদক : দেশের উত্তরাঞ্চলে কনকনে শীত জেঁকে বসেছে। শীতের তীব্রতা বাড়ায় ব্যহত হচ্ছে এ অঞ্চলের মানুষের স্বাভাবিক জীবনযাত্রা।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is