ঢাকা, বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ৪ মাঘ ১৪২৪, ২৯ রবিউস সানি ১৪৩৯
শিরোনামঃ
বরেণ্য সংগীতশিল্পী শাম্মী আক্তার আর  নেই রাজধানীর বাসাবাড়িতে তীব্র গ্যাস সংকট গণতান্ত্রিক অগ্রযাত্রায় বাংলাদেশ : প্রণব আট ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল রোহিঙ্গা প্রত্যাবাসন সমাপ্ত হবে দুই বছরের মধ্যে মেয়র পদে তাবিথই ২০ দলীয় জোটের প্রার্থীঃ রিজভী খালেদা আগামী প্রধানমন্ত্রীঃ মওদুদ অনুপ্রবেশ নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের কড়া হুঁশিয়ারি এতিমখানা দুর্নীতি মামলায় খালেদা জিয়ার পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন শেষ কলম্বিয়ায় সেতু ধসে নিহত ৯ ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় আইনি বাধা নেই বাল্যবিয়ে আজও দেশের বড় সামাজিক সমস্যা নিরোধ আইন করেও বন্ধ হয়নি বাল্যবিয়ের চর্চা ২০৩০ সালের মধ্যে বাল্যবিয়ে অর্ধেকে নামানোর ঘোষণা সরকারের শিক্ষা ও স্বাস্থ্যের জন্য বাল্যবিয়ে ঝুঁকিপূর্ণ চাঁদপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩ বিয়ের গসিপে বিরক্ত সোনাম কাপুর

বাংলাদেশের সহায়ক হবে ত্রি-দেশীয় সিরিজ: মুশফিক

প্রকাশিত: ১১:২৭ , ২১ এপ্রিল ২০১৭ আপডেট: ১১:২৭ , ২১ এপ্রিল ২০১৭

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ডে কন্ডিশনিং ক্যাম্প এবং আয়ারল্যান্ডের ত্রি-দেশীয় সিরিজ চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে বাংলাদেশ দলের জন্য সহায়ক হবে বলে মনে করেন জাতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় মুশফিকুর রহিম।

অভিজ্ঞ এবং তরুণ ক্রিকেটারদের সম্মিলিত পারফরম্যান্সেই বাংলাদেশ আন্তর্জাতিক অঙ্গনে সাফল্য পাচ্ছে বলেও মনে করেন তিনি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভালো খেলাই এখন বাংলাদেশের লক্ষ্য বলে জানান মুশফিক।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ সবশেষ খেলেছিলো ২০০৬ সালে। ভারতে অনুষ্ঠিত ওই চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা বাংলাদেশ দলের দুই ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান থাকছেন এবারের স্কোয়াডে।

২০১৫ সালের বিশ্বকাপ থেকেই বদলে যেতে থাকে বাংলাদেশ ক্রিকেট দলের চোহারা। ওই বিশ্বকাপেই ইংল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে ক্রিকেট বিশ্বকে চমকে দিয়েছিলো লাল সবুজের প্রতিনিধিরা।

এরপর থেকেই ওয়ানডেতে সাফল্য ধরা দিতে থাকে বাংলাদেশের। এবার চ্যালেঞ্জ চ্যাম্পিয়ন্স ট্রফি। দীর্ঘ এগারো বছর পর আইসিসি’র এই প্রতিযোগিতায় খেলতে যাচ্ছে বাংলাদেশ। চ্যাম্পিয়ন্স ট্রফি’র আগে ইংল্যান্ডে কন্ডিশনিং ক্যাম্পটা দলের জন্য খুব গুরুত্বপূর্ণ বলে মনে করেন মুশফিকুর রহিম।

অভিজ্ঞ এবং তারুণ্যের মিশেলে গড়া বাংলাদেশ জাতীয় দলের সাফল্যের রহস্যও জানালেন মুশফিক। তিনি আশাবাদী- তরুণরা দীর্ঘ সময় লাল সবুজের জার্সি গায়ে খেলার সুযোগ পাবেন এবং দেশের জন্য সাফল্য বয়ে আনবেন।

১ জুন ওভালে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি’র মিশন শুরু করবে বাংলাদেশ।

এই বিভাগের আরো খবর

অস্ট্রেলিয়ান ওপেনের দ্বিতীয় রাউন্ডে ফেদেরার, জোকোভিচ, শারাপোভা

ক্রীড়া প্রতিবেদক : অস্ট্রেলিয়ান ওপেন টেনিসের দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নিয়েছেন সুইস তারকা রজার ফেদেরার, জার্মানির জেভরেভ, সার্বিয়ার নোভাক...

ত্রি দেশিয় ক্রিকেট প্রতিযোগিতায় কাল মুখোমুখি শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে

ক্রীড়া প্রতিবেদক : ত্রি দেশিয় ক্রিকেট প্রতিযোগিতায় কাল মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। এই খেলার মধ্য দিয়েই শততম ওয়ানডে ম্যাচ আয়োজনের...

ত্রিদেশীয় সিরিজ শুরু

প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বাংলাদেশের

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচ দিয়ে আজ ঢাকায় শুরু হচ্ছে ত্রি-দেশীয় ক্রিকেট প্রতিযোগিতা। শেরেবাংলা ক্রিকেট...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is