ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

বাংলাদেশের সহায়ক হবে ত্রি-দেশীয় সিরিজ: মুশফিক

প্রকাশিত: ১১:২৭ , ২১ এপ্রিল ২০১৭ আপডেট: ১১:২৭ , ২১ এপ্রিল ২০১৭

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ডে কন্ডিশনিং ক্যাম্প এবং আয়ারল্যান্ডের ত্রি-দেশীয় সিরিজ চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে বাংলাদেশ দলের জন্য সহায়ক হবে বলে মনে করেন জাতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় মুশফিকুর রহিম।

অভিজ্ঞ এবং তরুণ ক্রিকেটারদের সম্মিলিত পারফরম্যান্সেই বাংলাদেশ আন্তর্জাতিক অঙ্গনে সাফল্য পাচ্ছে বলেও মনে করেন তিনি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভালো খেলাই এখন বাংলাদেশের লক্ষ্য বলে জানান মুশফিক।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ সবশেষ খেলেছিলো ২০০৬ সালে। ভারতে অনুষ্ঠিত ওই চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা বাংলাদেশ দলের দুই ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান থাকছেন এবারের স্কোয়াডে।

২০১৫ সালের বিশ্বকাপ থেকেই বদলে যেতে থাকে বাংলাদেশ ক্রিকেট দলের চোহারা। ওই বিশ্বকাপেই ইংল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে ক্রিকেট বিশ্বকে চমকে দিয়েছিলো লাল সবুজের প্রতিনিধিরা।

এরপর থেকেই ওয়ানডেতে সাফল্য ধরা দিতে থাকে বাংলাদেশের। এবার চ্যালেঞ্জ চ্যাম্পিয়ন্স ট্রফি। দীর্ঘ এগারো বছর পর আইসিসি’র এই প্রতিযোগিতায় খেলতে যাচ্ছে বাংলাদেশ। চ্যাম্পিয়ন্স ট্রফি’র আগে ইংল্যান্ডে কন্ডিশনিং ক্যাম্পটা দলের জন্য খুব গুরুত্বপূর্ণ বলে মনে করেন মুশফিকুর রহিম।

অভিজ্ঞ এবং তারুণ্যের মিশেলে গড়া বাংলাদেশ জাতীয় দলের সাফল্যের রহস্যও জানালেন মুশফিক। তিনি আশাবাদী- তরুণরা দীর্ঘ সময় লাল সবুজের জার্সি গায়ে খেলার সুযোগ পাবেন এবং দেশের জন্য সাফল্য বয়ে আনবেন।

১ জুন ওভালে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি’র মিশন শুরু করবে বাংলাদেশ।

এই সম্পর্কিত আরো খবর

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ

হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রতিটি খেলাতেই বাংলাদেশকে নিয়ে ছিনিমিনি খেলেছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। সেই বাংলাদেশও...

এশিয়া কাপ হকি

মালয়েশিয়াকে হারিয়ে শিরোপা জিতলো ভারত

ক্রীড়া প্রতিবেদক: এশিয়া কাপ হকির শিরোপা জিতল ভারত। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফাইনালে মালোয়েশিয়াকে ২-১ গোলে হারায় তারা। প্রথম কোয়ার্টার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is