ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ৯ কার্তিক ১৪২৪, ৩ সফর ১৪৩৯

প্যারিসে ফের হামলা, পুলিশসহ নিহত ২

প্রকাশিত: ১০:১৭ , ২১ এপ্রিল ২০১৭ আপডেট: ১০:১৭ , ২১ এপ্রিল ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক: ফ্রান্সের রাজধানী প্যারিসে সন্ত্রাসী হামলায় এক পুলিশ সদস্যসহ হামলাকারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুই পুলিশ সদস্য। গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় প্যারিসের ব্যস্ততম চ্যাম্পস-এলিসিস এভিনিউতে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে সাধারণ জনগণকে ওই এলাকা এড়িয়ে যেতে বলা হয়েছে। সংবাদসংস্থা রয়টার্সকে পুলিশ সূত্র জানিয়েছে, এটি কোনো ডাকাতির ঘটনা হতে পারে। তবে এখনও পর্যন্ত ঘটনার কারণ জানতে পারেনি পুলিশ।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একজন মুখপাত্র পিয়েরে হেনরি ব্রান্ডেট বলেছেন, নিহত পুলিশ কর্মকর্তাকে ‘টার্গেট’ করে গুলি করা হয়েছে। এদিকে হামলায় নিহত পুলিশ সদস্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী।

২০১৫ সালের ১৩ নভেম্বর প্যারিসে বন্দুকধারী ও আত্মঘাতী বোমারুদের হামলায় কমপক্ষে ১৩০ জন নিহত হন। আহত হন আরও শতাধিক মানুষ। ওইদিন প্যারিসের বার, রেস্টুরেন্ট ও স্টেট ডি ফ্রান্স স্টেডিয়ামসহ মোট ছয়টি স্থানে হামলা চালানো হয়।

এই সম্পর্কিত আরো খবর

রোহিঙ্গা প্রত্যাবসন ইস্যু

নেপিদোতে বাংলাদেশ-মিয়ানমার জ্যেষ্ঠ কর্মকর্তাদের বৈঠক শুরু

আন্তর্জাতিক ডেস্ক: রোহিঙ্গা প্রত্যাবসনসহ দ্বিপক্ষীয় বিভিন্ন ইস্যু নিয়ে মিয়ানমারের রাজধানী নেপিদোতে বৈঠকে বসেছেন বাংলাদেশ ও মিয়ানমারের...

রোহিঙ্গা নিপীড়ন

মিয়ানমারের ওপর অবরোধ আরোপের কথা ভাবছে যুক্তরাষ্ট্র

আন্তর্জাতিক ডেস্ক: রোহিঙ্গা নির্যাতনের জেরে মিয়ানমারের ওপর অবরোধ আরোপের কথা ভাবছে যুক্তরাষ্ট্র। সোমবার, মার্কিন পররাষ্ট্র দপ্তরের এক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is