ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

১৬ আগস্ট থেকে চলবে বিআরটিসির ‘ঈদ স্পেশাল সার্ভিস’

প্রকাশিত: ০৯:৫৬ , ০৮ আগস্ট ২০১৮ আপডেট: ০৯:৫৬ , ০৮ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৬ আগস্ট থেকে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) ঈদ স্পেশাল বাস চলাচল করবে । এ উপলক্ষে ১০ আগস্ট থেকে বিআরটিসির সংশ্লিষ্ট ডিপোগুলোতে অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে। মঙ্গলবার বিআরটিসি থেকে তথ্য জানানো হয়েছে। 
ঢাকায় মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, মোহাম্মদপুর, গাবতলী, মিরপুর, গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী বাস ডিপো ও ঢাকা ফুলবাড়িয়ায় সিবিএস-২ থেকে নিম্নবর্ণিত রুটগুলোর (ঢাকা থেকে) অগ্রিম টিকেট বিক্রি করা হবে। 

মতিঝিল ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা রুট; কল্যাণপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রানীশংকৈল, ঠাকুরগাঁও, দিনাজপুর রুট; গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট এবং জোয়ারসাহারা ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুট।

মিরপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর ও নওগাঁ রুট; মোহাম্মদপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর রুট; গাজীপুর ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট এবং নারায়ণগঞ্জ ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-মাওয়া, ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁচদোনা রুট, কুমিল্লা ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-গৌরীপুর, ঢাকা-কুমিল্লা-বরুড়া রুট এবং নরসিংদী ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নরসিংদী, ঢাকা-ভৈরব রুট।

যোগাযোগের জন্য মোবাইল নম্বরগুলো হচ্ছে : ম্যানেজার (অপারেশন)/ ইউনিটপ্রধান যথাক্রমে মতিঝিল ডিপো : ০১৭১২-২৮১১২১, কল্যাণপুর ডিপো : ০১৬১-৯৪৫৭২৪৫, গাবতলী ডিপো : ০১৮১৭-৭৮২৮৬৬, জোয়ারসাহারা ডিপো : ০১৭১১-৪৩৫২১৩, মিরপুর ডিপো : ০১৯৯-৯৬৬৮৮৮৮, মোহাম্মদপুর ডিপো : ০১৭১-২২২৪০৩৮, গাজীপুর ডিপো : ০১৭১-৫৬৫২৬৮৩, নারায়ণগঞ্জ ডিপো : ০১৫৫-৩৩৪৯৫৬৭, কুমিল্লা ডিপো : ০১৯১৯-৪৬৫২৬৬ এবং নরসিংদী ডিপো : ০১৯১২-২৮৩৮১৪।

এই বিভাগের আরো খবর

পরিবহন ধর্মঘটে ভোগান্তি চরমে

নিজস্ব প্রতিবেদক : সড়ক পরিবহন আইন সংস্কারসহ ৮ দফা দাবিতে সকাল ৬টা থেকে সারাদেশে চলছে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is