ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

2019-04-22

, ১৬ শাবান ১৪৪০

শরীয়তপুরে লঞ্চঘাট ধসে ‘৯’জন নিখোঁজ

প্রকাশিত: ১০:০৬ , ০৭ আগস্ট ২০১৮ আপডেট: ১০:০৬ , ০৭ আগস্ট ২০১৮

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীর হঠাৎ ভাঙনে একটি লঞ্চঘাট ধসে পানিতে পড়ে নয়জন নিখোঁজ হয়েছে বলে জানায় স্থানীয়রা। এছাড়া ঘাট সংলগ্ন বাজার, দুইটি ট্রলি, একটি মাহেন্দ্র জিপ ও একটি পল্টুন নদীগর্ভে বিলীন যায়।

তবে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন পাঁচজন নিখোঁজ হয়েছে বলে সথানীয় গণমাধ্যমকে জানায়।

জেলার ফায়ার সার্ভিস অফিসও বলছে, পাঁচজন নিখোঁজ হয়েছেন; তবে এ সংখ্যা বাড়তে পারে।  

নড়িয়ার ওসি আসলাম উদ্দিন জানান, মঙ্গলবার বেলা দুইটার দিকে নড়িয়ার সাধুরবাজার লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, এলাকার বাড়িঘর ও লোকজনকে নিরাপদ স্থানে সরে যেতে এবং নদীর তীরবর্তী স্থাপনা সরিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে উপজেলা প্রশাসন।

শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার আব্দুল মোমেন, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা ইয়াসমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এসময় নড়িয়ার ইউএনও সানজিদা ইয়াসমিন বলেন, এ ঘটনায় ডুবে যাওয়াদের মধ্যে ১৭ জনকে উদ্ধার করা হয়েছে। আহতদের নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও পাঁচজন নিখোঁজ রয়েছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।
 

এই বিভাগের আরো খবর

ময়মনসিংহে ট্রাক চাপায় ৪ জন নিহত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের আলালপুর এলাকায় ট্রাক চাপায় মাহিন্দ্র ও অটো রিক্সার ৪ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন ।...

রাজধানীর মালিবাগ কাঁচাবাজারে আগুন, পুড়লো আড়াই’শ দোকান

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মালিবাগ কাঁচাবাজারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে আড়াইশতাধিক দোকান। বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে এই আগুন লাগে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is