ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

দূরপাল্লার সব রুটে বাস চলাচল আজো বন্ধ

প্রকাশিত: ০২:১৬ , ০৫ আগস্ট ২০১৮ আপডেট: ০৫:৪৩ , ০৫ আগস্ট ২০১৮

ডেস্ক প্রতিবেদন : সারাদেশের দূরপাল্লার সকল রুটে আজো যানবাহন চলাচল বন্ধ রয়েছে। রাজধানীর আন্তঃজেলা টার্মিনালগুলো থেকে কোন বাস ছেড়ে যায়নি। তেমনি বিভিন্ন জেলা থেকেও ঢাকার পথে কোন বাস আসছে না। যানবাহন ও শ্রমিকদের নিরাপত্তার কথা ভেবে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছে সড়ক পরিবহন মালিক ও শ্রমিক সমিতি। এতে, ভোগান্তি বেড়েছে সাধারণ মানুষের।

চলমান আন্দোলনের জেরে আজো সারাদেশে বন্ধ রয়েছে দূরপাল্লার সকল বাস চলাচল। দেশের বিভিন্ন জায়গায় শিক্ষার্থীদের বিক্ষোভ ও অবরোধে জন্য নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন মালিক ও শ্রমিক নেতারা।

তৃতীয় দিনের মতো চট্টগ্রাম থেকে দূর পাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। সকাল থেকে নগরীর ভেতরেও যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহন সংশ্লিষ্টরা। সড়কে গণপরিবহন কমে যাওয়ায় অসহনীয় দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

রাজশাহীসহ উত্তরাঞ্চলের সব বাস চলাচল তৃতীয় দিনের মত বন্ধ রয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। সিলেটে তৃতীয় দিনের মতো যানবাহন চলাচল বন্ধ রয়েছে। কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে কোনো বাসও ছেড়ে যায়নি।  

সড়কে গাড়ি ভাংচুরের আশংকায় বরিশাল থেকে দূরপাল্লার সব রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। কেন্দ্রীয় বাস মালিক সমিতি ডাকা এই কর্মসূচিতে যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন।

ময়মনসিংহে চতুর্থ দিনের  মত বাস চলাচল বন্ধ রেখেছে জেলা মটর মালিক সমিতি। নগরীর মাসকান্দা, পাটগুদাম এবং টাঙ্গাইল বাস টার্মিনাল থেকে ঢাকাসহ জেলার আঞ্চলিক সড়কে কোন বাস ছেড়ে যায়নি।

এছাড়া, গোপালগঞ্জ, মেহেরপুর, সাতক্ষীরা, কুমিল্লাসহ দেশের বিভিন্ন জায়গায় অঘোষিত ধর্মঘট পালন করছে বাস মালিক-শ্রমিকরা।

 

এই বিভাগের আরো খবর

শীতে কাহিল উত্তরের জনপদ

ডেস্ক প্রতিবেদক : তীব্র শীতে বিপর্যস্ত দেশের উত্তর ও মধ্যাঞ্চলের জনজীবন। সোমবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা...

উত্তরাঞ্চলে জেঁকে বসেছে শীত

নিজস্ব প্রতিবেদক : দেশের উত্তরাঞ্চলে কনকনে শীত জেঁকে বসেছে। শীতের তীব্রতা বাড়ায় ব্যহত হচ্ছে এ অঞ্চলের মানুষের স্বাভাবিক জীবনযাত্রা।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is