ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

দল ঘোষণা, চ্যাম্পিয়ন্স ট্রফিতে নেই নাসির

প্রকাশিত: ০২:৫৫ , ২০ এপ্রিল ২০১৭ আপডেট: ০২:৫৫ , ২০ এপ্রিল ২০১৭

ক্রীড়া ডেস্ক: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ও আয়ারল্যান্ডে ত্রি-দেশিয় সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। চ্যাম্পিয়ন্স ট্রফি ও ত্রি-দেশিয় সিরিজ দুই দলেই আছেন পেসার শফিউল ইসলাম। তবে জায়গা হয়নি শুভাগত হোমের।

আয়ারল্যান্ডের ত্রি-দেশিয় সিরিজের জন্য ১৮ সদস্যের দলে রাখা হয়েছে অলরাউন্ডার নাসির হোসেনকে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের সম্মেলন কক্ষে দল ঘোষণা করেন বিসিবি’র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

দলের বাকি সদস্যরা হলেন তামিম, সৌম্য, ইমরুল, সাকিব, সৈকত, সাব্বির, মুশফিক, মোস্তাফিজ, মোসাদ্দেক, মাহমুদুল্লাহ, মাশরাফি, মিরাজ, রুবেল, শুভাশীষ, সানজামুল ও তাসকিন।

আগামী জুনে ইংল্যান্ডে হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। এর আগে মে মাসে আয়ারল্যান্ডে একটি ত্রি-দেশিয় সিরিজে অংশ নেবে বাংলাদেশ ক্রিকেট দল। যেখানে প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড। দু’টি গুরুত্বপূর্ণ সফর সামনে রেখে দল ঘোষণা করেছে বিসিবি।

সদ্য শ্রীলঙ্কা সফর করে আসা দলটির উপরই আস্থা রেখেছেন নির্বাচকরা। অভিজ্ঞ এবং তরুণদের নিয়েই গড়া হয়েছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি’র ১৫ সদস্যের দল। সাথে রাখা হয়েছে চার জন স্ট্যান্ডবাই ক্রিকেটার।

উইকেট কিপার হিসেবে মুশফিকুর রহিমকেই দেখা যাবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে। তবে ব্যাকআপ হিসেবে দলের সাথে রাখা হবে নুরুল হাসানকে। এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আয়ারল্যান্ডে ত্রি-দেশিয় সিরিজের ১৮ সদস্যের দলে জায়গা পেয়েছেন অলরাউন্ডার নাসির হোসেন। তবে তাকে চ্যাম্পিয়ন্স ট্রফি’র দলে রাখা হয়নি। কম্বিনেশনের কথা মাথায় রেখেই নাসিরের জায়গা হয়নি বলে জানান প্রধান নির্বাচক।

চ্যাম্পিয়ন্স ট্রফি’র প্রস্তুতি হিসেবে ইংল্যান্ডের সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প করতে ২৬ এপ্রিল ঢাকা ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। মাশরাফিদের চ্যাম্পিয়ন্স ট্রফি মিশন শুরু হবে পহেলা জুন থেকে।

এই সম্পর্কিত আরো খবর

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ

হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রতিটি খেলাতেই বাংলাদেশকে নিয়ে ছিনিমিনি খেলেছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। সেই বাংলাদেশও...

এশিয়া কাপ হকি

মালয়েশিয়াকে হারিয়ে শিরোপা জিতলো ভারত

ক্রীড়া প্রতিবেদক: এশিয়া কাপ হকির শিরোপা জিতল ভারত। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফাইনালে মালোয়েশিয়াকে ২-১ গোলে হারায় তারা। প্রথম কোয়ার্টার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is