ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫

2018-11-14

, ৫ রবিউল আউয়াল ১৪৪০

নড়াইলে খালেদার মামলার আদেশ ৫ আগস্ট

প্রকাশিত: ০৪:৫৩ , ০২ আগস্ট ২০১৮ আপডেট: ০৪:৫৩ , ০২ আগস্ট ২০১৮

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা মানহানি মামলার শুনানি শেষ হয়েছে। আদেশের জন্য আগামী ৫ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আব্দুল আহাদ শেখ এ আদেশ দেন।

স্বাধীনতা যুদ্ধে শহীদদের সংখ্যা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ‘বির্তকিত বক্তব্য’ দেয়ার অভিযোগে ২০১৫ সালের ২৪ ডিসেম্বর নড়াইল সদর আমলী আদালতে মামলাটি দায়ের করা হয়।

জেলার নড়াগাতি থানার চাপাইল গ্রামের রায়হান ফারুকী ইমাম বাদী হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে এ মানহানির মামলা দায়ের করেন।

খালেদা জিয়ার পক্ষে বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার জামিন আবেদন করেন। এর আগে গত ২৯ জুলাই রাষ্ট্রপক্ষের সময়ের আবেদনের প্রেক্ষিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন শুনানি গ্রহণের জন্য আজকের দিন ধার্য করেন আদালত।

 

এই বিভাগের আরো খবর

বৈঠকে বসেছে ঐক্যফ্রন্ট 

নিজস্ব প্রতিবেদক: চলমান রাজনীতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে জাতীয় ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক শুরু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টায় রাজধানীর...

আ. লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মাহী বি. চৌধুরী

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গেছেন বিকল্পধারার মহাসচিব ও যুক্তফ্রন্ট নেতা মেজর (অব.) এমএ মান্নান ও বিকল্পধারার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is