ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

প্রাথমিক সমাপনী পরীক্ষা ১৮ নভেম্বর শুরু

প্রকাশিত: ০৩:৪৫ , ২৫ জুলাই ২০১৮ আপডেট: ০৩:৪৫ , ২৫ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা।  চলবে ২৬ নভেম্বর পর্যন্ত। সচিবালয়ে বুধবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজারের সভাপতিত্বে এ পরীক্ষা সংক্রান্ত জাতীয় স্টিয়ারিং কমিটির সভায় এই তারিখ চূড়ান্ত হয়। এবারের পরীক্ষার সময় সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ।

পরীক্ষা সূচি: ১৮ নভেম্বর ইংরেজি, ১৯ নভেম্বর বাংলা, ২০ নভেম্বর বাংলাদেশ ও বিশ্ব পরিচয়, ২২ নভেম্বর প্রাথমিক বিজ্ঞান, ২৫ নভেম্বর গণিত, ২৬ নভেম্বর ধর্ম ও নৈতিক শিক্ষা পরীক্ষা হবে। 

আর ইবতেদায়ী সমাপনীতে ১৮ নভেম্বর ইংরেজি, ১৯ নভেম্বর বাংলা, ২০ নভেম্বর বাংলাদেশ ও বিশ্ব পরিচয় এবং বিজ্ঞান, ২২ নভেম্বর আরবি, ২৫ নভেম্বর গণিত, ২৬ নভেম্বর কুরআন ও তাজবীদ এবং আকাঈদ ও ফিকহ পরীক্ষা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর

নয়াপল্টনে বিএনপিকর্মী-পুলিশ সংঘর্ষ, গাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদক: তৃতীয় দিনেও মনোনয়ন ফরম সংগ্রহের জন্য সকাল থেকেই দলীয় কার্যালয়ের সামনে ব্যাপক শোডাউন চালায় নেতাকর্মীরা। বেলা পৌনে একটার...

নয়াপল্টনে বিএনপি কর্মীদের সঙ্গে সংঘর্ষ, পুলিশের গাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ ও বিএনপি নেতা কর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া চলছে।  এতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is