ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

চট্টগ্রামে অর্থ আত্মসাতের মামলায় কারাগারে অগ্রণী ব্যাংকের ৪ কর্মকর্তা

প্রকাশিত: ১০:৪১ , ১৭ জুলাই ২০১৮ আপডেট: ১০:৪১ , ১৭ জুলাই ২০১৮

চট্টগ্রাম প্রতিনিধি : অর্থ আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের দায়ের করা একটি মামলায় অগ্রণী ব্যাংকের চার কর্মকতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার বিকেলে মহানগর স্পেশাল জজ ও মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। অগ্রণী ব্যাংকের চার কর্মকতা হলেন, আগ্রাবাদ কর্পোরেট শাখার উপ-মহাব্যবস্থাপক মোঃ নুরুল আমিন, অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার উদয়ন কুমার বিশ্বাস, আগ্রাবাদ শাখার প্রিন্সিপাল অফিসার মোঃ শাহাজাদুল আলম ও প্রিন্সিপাল অফিসার ইয়াসিন ফারুকী।

দুদকের আইনজীবী কাজী সানোয়ার হোসেন লাভলু জানান, অগ্রণী ব্যাংকের আগ্রাবাদ শাখা থেকে ১৫৫ কোটি ৪৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগে চলতি বছরের ১৬ মে ডবলমুরিং থানায় অগ্রণী ব্যাংকের পাঁচ কর্মকতা ও ইলিয়াস ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক সামসুল আলমসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সামসুল আলম।

 

এই বিভাগের আরো খবর

চুয়াডাঙ্গায় চোখ হারানো ১৭জনকে ক্ষতিপূরণের রায় বহাল

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় ইম্প্যাক্ট মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারে চক্ষুশিবিরে চোখ হারানো ১৭ জনকে ওষুধ (ট্রাইপেন ব্লু)...

ট্যারিফ কমিশনের নাম বদলাতে সংশোধিত আইন মন্ত্রিসভায় অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ট্যারিফ কমিশনের নাম বদলে হতে যাচ্ছে ‘বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশন’। এবিষয়ে সোমবার একটি আইনের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is