ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

2018-09-21

, ১০ মহাররম ১৪৪০

চাঁপাইনবাবগঞ্জে শিক্ষক হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

প্রকাশিত: ০৪:৪০ , ১৬ জুলাই ২০১৮ আপডেট: ০৪:৪০ , ১৬ জুলাই ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষক হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে আসামিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। আজ সোমবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী এ আদেশ দেন। 

দণ্ডিতরা হল- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চকবহরমের গোলাম মোহাম্মদের ছেলে বোগদাদ আলী (৪৬), মো. মনিমের ছেলে মো.সাদ্দাম (২৮)। 

মামলা সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জের চুনাখালি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন লুৎফর রহমান। আসামি বোগদাদ ও সাদ্দাম তার পাশের বাড়িতেই থাকতেন। প্রতিবেশী হওয়ায় বাড়ির পাশে গোবর রাখাকে কেন্দ্র করে ২০১২ সালের ২৫ আগস্ট কথা কাটাকাটি হয় তাদের মধ্যে। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে লুৎফরকে কুপিয়ে হত্যা করে আসামিরা। পরে, ওই ঘটনায় লুৎফরের স্ত্রী মরিয়ম বেগম সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। 

এই মামলায়, অপরাধ প্রমাণ না হওয়ায় পাঁচজনকে খালাস দেওয়া হয়েছে।
 

এই বিভাগের আরো খবর

সুস্থ না হওয়া পর্যন্ত আদালতে যাবেন না খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত আদালতে যাবেন না বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। মঙ্গলবার বিকেলে, পুরোন...

কেরানীগঞ্জে বাবা-ছেলে হত্যা মামলায় ৫ জনের মৃতুদণ্ড

নিজস্ব প্রতিবেদক: ১৯৯৩ সালে কেরানীগঞ্জে বাবা-ছেলের হত্যা মামলায় পাঁচজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে আসামিদের প্রত্যেককে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is