ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

মেয়াদ বাড়ল পিআইবি’র মহাপরিচালক শাহ আলমগীরের

প্রকাশিত: ০৩:৩৬ , ০৯ জুলাই ২০১৮ আপডেট: ০৩:৩৬ , ০৯ জুলাই ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আবারও বাড়ল বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক মো. শাহ আলমগীরের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ। জনপ্রশাসন মন্ত্রণালয় সোমবার এক আদেশে জানায়, শাহ আলমগীরের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ আগের চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে ৭ জুলাই অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছরের জন্য বাড়ানো হলো।

এ চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ বাড়ানোর ক্ষেত্রে আগের চুক্তির শর্তাবলী অপরিবর্তিত রেখে পুনরায় চুক্তিপত্র সম্পাদন করতে হবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে। বিশিষ্ট সাংবাদিক মো. শাহ আলমগীর বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক হিসেবে ২০১৩ সালের ৭ই জুলাই যোগদান করেন।

এরপর বাংলাদেশ সরকার ২০১৬ সালের জুলাই মাসে পিআইবি মহাপরিচালকের চাকুরির মেয়াদ আর দুই বছর বৃদ্ধি করে। বর্তমানে আবারও মেয়াদ বৃদ্ধির ফলে তিনি ২০১৯ সালের জুলাই মাসের ০৭ তারিখ পর্যন্ত পিআইবি মহাপরিচালকের দায়িত্বে থাকবেন।

ছাত্রজীবন থেকেই শাহ আলমগীরের সাংবাদিকতা পেশার শুরু। ৩৫ বছরের দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি একাধিক ইলেক্ট্রনিক ও প্রিণ্ট মিডিয়ায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

এই বিভাগের আরো খবর

সরকারি অনুষ্ঠানে উপস্থিতি: প্রধানমন্ত্রীতে অনাপত্তি, অর্থমন্ত্রীতে আপত্তি ইসির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি বিষয়ে অবহিত করা হলে অনাপত্তি জানিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is