ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

2019-02-20

, ১৪ জমাদিউস সানি ১৪৪০

বৃষ্টিতে তলিয়ে গেছে রাজধানীর প্রধান সড়কগুলো

প্রকাশিত: ০২:১৫ , ২৩ জুন ২০১৮ আপডেট: ১০:৩৯ , ২৪ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক: মাত্র কয়েক ঘণ্টার বৃষ্টিতে তলিয়ে গেছে রাজধানীর প্রধান সড়কগুলো। কালসী, আগারগাঁও, মিরপুর, মালিবাগ, খিলগাঁওসহ বিভিন্ন এলাকার অলিগলিতে পানি জমায় ভোগান্তিতে পড়তে হয় এসব এলাকায় চলাচলরত জনসাধারণকে। আবহাওয়া অফিস জানিয়েছে মৌসুমী বায়ু সক্রিয় হওয়ায় দেশের দক্ষিণাঞ্চলের বরিশাল, খুলনা ও ঢাকায় এ বৃষ্টিপাত হচ্ছে এবং তা আরও দুই তিনদিন থাকতে পারে। সাগর উত্তাল থাকায় দক্ষিণাঞ্চলের নদীবন্দরকে দুই নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়।

রাজধানীর ব্যস্ততম সড়ক আগারগাঁওয়ের চিত্র এটি। সামান্য বৃষ্টিতেই হাটু সমান পানি জমায় যানবাহনগুলোকে থেমে থেমে চলতে হচ্ছে। এসব এলাকায় চলাচলরত জনগণকে পড়তে হয় ভোগান্তিতে। কোন কোন যানবাহন বিকল হয়ে পড়ে।

আবহাওয়া অফিস জানায়, মৌসুমী বায়ুর প্রভাবে দেশের দক্ষিণাঞ্চলের জেলাগুলোয় ভারী বৃষ্টিপাত হচ্ছে। এছাড়া আরও প্রায় দুই থেকে তিন দিন মাঝারি থেকে ভারি বৃষ্টি থাকতে পারে।

এ ধরনের বৃষ্টি আরও কয়েকদিন স্থায়ী হতে পারে বলেও জানানো হয়েছে। এছাড়া দক্ষিণাঞ্চলের নদীবন্দরকে দুই নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এ অঞ্চলের নদীগুলোয় ছোট যানবাহনকে সাবধানে চলাচল করতে বলা হয়।

 

 

এই বিভাগের আরো খবর

গ্যাসের অভাবে রাজধানীতে দুর্ভোগ

নিজস্ব প্রতিবেদক : পূর্ব ঘোষণা ছাড়া সকাল থেকে হঠাৎ করেই গ্যাস নেই সাভার থেকে রাজধানীর আজিমপুর পর্যন্ত এলাকায়। এক নোটিশে তিতাস কর্তৃপক্ষ...

সোহরাওয়ার্দী হাসপাতাল আংশিক সচল, অগ্নিকাণ্ড একটি সতর্ক সংকেত: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : অগ্নিকান্ডের প্রেক্ষিতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাসেবা সাময়িক বন্ধ থাকার পর আবারো চালু হয়েছে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is