নরসিংদীতে দুই গাড়ির সংঘর্ষে নিহত ৪

প্রকাশিত: ১২:২০, ০৮ অক্টোবর ২০১৮

আপডেট: ১২:২০, ০৮ অক্টোবর ২০১৮

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখেমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও অন্তত পাঁচ জন।

রোববার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কুন্দারপাড়া (গাংপাড়) এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানান হাইওয়ে পুলিশের ওসি শফিকুল ইসলাম ।    

নিহতদের মধ্যে তিনজন প্রাইভেটকারের যাত্রী ও অপর জন মাইক্রোবাসের চালক বলে জানিয়েছে পুলিশ। এর মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে, তারা হলেন- আবুল মিয়া ও বিল্লাল মিয়া। নিহত নারী ও অপর একজনের নাম জানা যায়নি।

ইটাখোলা হাইওয়ে পুলিশ জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকার পাঁচজন যাত্রী ঢাকার কেরানীগঞ্জ থেকে একটি প্রাইভেটকারযোগে সিলেটের শাহজালাল মাজারে যাচ্ছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কুন্দারপাড়া (গাংপাড়) এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের এক নারী যাত্রী মারা যান। পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আরো ৯ জনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে মারা যান আরো তিনজন। বাকি ছয়জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর

নারায়ণগঞ্জ বিসিকে সড়কের বেহালদশা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের...

বিস্তারিত
কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

মানিকগঞ্জ প্রতিনিধি: পদ্মায় নাব্যতা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *