ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

চলে গেলেন মিতভাষী সাংবাদিক প্রনব সাহা

প্রকাশিত: ০৯:২৯ , ০৭ জুন ২০১৮ আপডেট: ০২:৩৭ , ০৭ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিতা অঙ্গনের প্রিয় মুখ ও চ্যানেল আই-এর যুগ্ম সম্পাদক প্রণব সাহা আর নেই। বৃহস্পতিবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। জাতীয় প্রেসক্লাব ও দীর্ঘদিনের কর্মস্থল চ্যানেল আই প্রাঙ্গণে শোক ও শ্রদ্ধায় চিরবিদায় জানানো হয় প্রণব সাহাকে।

পরিবার, স্বজন, সহকর্মী আর শুভাকাঙ্খিদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক প্রণব সাহা। বেশ কিছুদিন থেকেই জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন তিনি। বৃহস্পতিবার সকালে প্রচন্ড শ্বাসকষ্টের কারণে প্রণব সাহাকে নেয়া হয় রাজধানীর একটি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ে যুগ্ম সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন তিনি।

শ্রদ্ধা জানানোর জন্য প্রণব সাহার মরদেহ নিয়ে যাওয়া হয় জাতীয় প্রেসক্লাবে। সেখানে সাংবাদিক, গণমাধ্যম প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সাংবাদিকরা বলেন, বিনয়ী, নম্র এবং স্পষ্টভাষী প্রণব সাহার মৃত্যু মেনে নেয়া কঠিন।

এরপর প্রণব সাহার মরদেহ নেয়া হয় দীর্ঘদিনের কর্মস্থল চ্যানেল আই প্রাঙ্গণে। প্রিয় সহকর্মীর এমন মৃত্যুতে শোকস্তব্ধ চ্যানেল আই পরিবার।

প্রণব সাহার মৃত্যুতে শোক জানিয়েছেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বিরেন শিকদার। চ্যানেল আই প্রাঙ্গণে শেষ শ্রদ্ধা জানানোর পর প্রণব সাহার মরদেহ নেয়া হবে  মানিকগঞ্জে নিজ গ্রাম গড়পাড়ায়। সেখানেই সম্পন্ন হবে প্রয়াতের শেষকৃত্য।

 

এই বিভাগের আরো খবর

ব্যারিস্টার মঈনুলকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বললেন বিশিষ্ট নাগরিকরা

নিজস্ব প্রতিবেদক: একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে প্রকাশ্যে সাংবাদিক, কলামিস্ট- মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় সাবেক...

সাংবাদিক খাসোগির লাশ টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্ক: তুরস্কে নিখোঁজ সৌদি সাংবাদিক জামাল খাসোগিকে হত্যার পর তাঁর লাশ টুকরো টুকরো করা হয়েছে। তুরস্ক সরকারের উচ্চপদস্থ এক...

অনুসন্ধানী প্রতিবেদন চায় দুদক

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল নিরাপত্তা আইনের কিছু ধারা অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের পথ বন্ধ করে দিয়েছে-সংবাদকর্মীদের এমন অভিযোগের মধ্যেই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is