ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

আগাম টিকিট বিক্রির শেষ দিনেও কমলাপুরে উপচে পড়া ভিড়

প্রকাশিত: ০২:৫৭ , ০৬ জুন ২০১৮ আপডেট: ০৩:৪০ , ০৬ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ঈদের আগাম টিকিট বিক্রির শেষ দিনেও কমলাপুর রেলস্টেশনে মানুষের উপচে পড়া ভিড়। আজ দেয়া হয় ১৫ জুনের টিকিট। সকাল আটটা থেকে ২৬টি কাউন্টারের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হয়। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে টিকিট পেয়ে তাই উচ্ছ্বাস প্রকাশ করেন অনেকে। তবে কারো কারো ছিল কাক্সিক্ষত টিকিট না পাওয়ার ক্ষোভ। স্টেশন ম্যানেজার জানান, টিকিট বিক্রি শেষ হলেও মানুষের বাড়ি ফেরা নিশ্চিত করতে সব ধরণের ব্যবস্থা নেয়া হয়েছে।

ঈদের আগাম টিকিট বিক্রির শেষ দিন আজ, তাই এমন উপচে পড়া ভিড় কমলাপুর রেলস্টেশনে। কেউ মঙ্গলবার সকাল কেউ বা দুপুর থেকেই লাইনে দাঁড়িয়ে অপেক্ষায় কাক্সিক্ষত টিকিটের জন্য। এদিকে, ১৪ জুনের টিকিট যারা পাননি, তারা আজ আবার ১৫ জুনের জন্য লাইনে দাঁড়িয়েছেন।

সকাল আটটায় ২৬টি কাউন্টারের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হয়। কেউ ২৪ ঘন্টা আবার কেউ ২৬ ঘন্টা দাঁড়িয়ে থেকে সেই কাক্সিক্ষত টিকিটের দেখা পান। আর তাতেই যেন ধরা দেয় ঈদ আনন্দ।

তবে কাক্সিক্ষত টিকিট না পাওয়ার ক্ষোভও ছিলো অনেকের। এদিকে, একটি মাত্র কাউন্টার হওয়ায় মহিলাদের ভোগান্তিও ছিলো চরমে।

স্টেশন ম্যানেজার জানালেন টিকিট বিক্রির শেষ দিনেও ২৭ হাজারেরও বেশি টিকেট দেয়া হয়েছে। তিনি জানান ছয় দিনে দেড় লাখেরও বেশি আগাম টিকিট বিক্রি করা হয়েছে। ঈদে প্রতিদিন ৭০ থেকে এক লাখ যাত্রী পরিবহন করতে প্রস্তুতি রয়েছে বলেও জানান স্টেশন ম্যানেজার।

আগাম টিকিটে ঈদে রাজধানী থেকে বাড়ি ফেরা মানুষের যাত্রা শুরু হবে ১০ জুন রোববার থেকে। আর ওই দিন থেকেই পাওয়া যাবে ঢাকায় ফিরতি পথের আগাম ট্রেনের টিকিট।

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is