বুবলিকে নিয়ে ১৪ দিনের পাবনা সফরে যাচ্ছেন শাকিব খান আপডেট: ০৫:০৯, ১৫ এপ্রিল ২০১৭

বিনোদন প্রতিবেদক: শামীম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ শিরোনামের সিনেমার শুটিং করতে চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে ১৪ দিনের সফরে পাবনা যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান। 

গতকাল ১৪ এপ্রিল রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে শাকিব ও বুবলিসহ সিনেমার সঙ্গে জড়িত অনেকেই উপস্থিত ছিলেন। 

এ প্রসঙ্গে রনি বলেন, আগামী ১৭ এপ্রিল থেকে পাবনায় ‘রংবাজ’ সিনেমার শুটিং শুরু হবে। পাবনায় মোট ১৪ দিনের শুটিং-এর পর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন হবে।’

ভারতের শ্রীভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের মের্সাস রূপরঙ চলচ্চিত্রের যৌথ প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি পাওয়ার কথা। 

গতকাল শুক্রবার রাতে রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোঁরায় চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় বুবলি অসুস্থতা অনুভব করলে রাত ১০টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয় জানা গেছে।

'রংবাজ' পরিচালক রনি বলেন, “বুবলি বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন। মহরতশেষে অসুস্থ হয়ে পড়লে তাঁকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।”

রনি বলেন, "জ্বরের কারণে বুবলির রক্তচাপ কমে গেছে। ডাক্তাররা বেশ কিছু পরীক্ষা দিয়েছেন এবং কয়েকদিন বিশ্রামে থাকতে বলেছেন।” 

উল্লেখ্য, সম্প্রতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে ও তাদের সন্তান আব্রাহাম খান জয়ের কথা প্রকাশ হয়ে পড়ার পর থেকে চলচ্চিত্রাঙ্গনসহ সারা দেশে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। এ প্রসঙ্গে বুবলির নামটাও বার বার ঊঠে এসেছে। 

 

Publisher : Jyotirmoy Nandy