ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪, ২ সফর ১৪৩৯
শিরোনামঃ
রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধান চায় বাংলাদেশ ও ভারত কফি আনান কমিশনের সুপারিশ বাস্তবায়নের তাগিদ বাংলাদেশে আশ্রয় নেয়া ১৪ হাজারেরও বেশি রোহিঙ্গা শিশু অপুষ্টিতে মারা যেতে পারে নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি হোয়াইট ওয়াশ হলো বাংলাদেশ গত কদিনে বাংলাদেশে ঢুকেছে প্রায় ৪০ হাজার রোহিঙ্গা ১১ সাক্ষীকে জেরার জন্য খালেদার আবেদন হাই কোর্টে নিষ্পত্তি নির্বাচন পর্যবেক্ষকদের কাজে নিরপেক্ষতা থাকতে হবে: সিইসি নিরাপদ সড়ক গড়ে তোলার লক্ষ্যে সবাই আইন মেনে চলুন আবহাওয়ার উন্নতি: দেশের বিভিন্ন রুটে নৌ চলাচল স্বাভাবিক নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে: রিজভী স্পেনের কেন্দ্রীয় শাসন না মানার ঘোষণা কাতালান প্রেসিডেন্টের উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখুন: জয় ইপিএল-এ জয় পেয়েছে চেলসি ও ম্যানসিটি বেড়িবাঁধ ভেঙে বিভিন্ন জেলার নিম্নাঞ্চল প্লাবিত, ব্যাহত ফেরি চলাচল টানা বৃষ্টিতে ডুবে গেছে ঢাকার বিভিন্ন এলাকা টানা বৃষ্টিতে দেশের বিভিন্ন বন্দরের কার্যক্রমে স্থবিরতা মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশীসহ ৪ শ্রমিকের মৃত্যু কাতালোনিয়ার স্বায়ত্তশাসন বাতিল করে দিলো স্পেন

বুবলিকে নিয়ে ১৪ দিনের পাবনা সফরে যাচ্ছেন শাকিব খান

প্রকাশিত: ০৫:০৯ , ১৫ এপ্রিল ২০১৭ আপডেট: ০৫:০৯ , ১৫ এপ্রিল ২০১৭

বিনোদন প্রতিবেদক: শামীম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ শিরোনামের সিনেমার শুটিং করতে চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে ১৪ দিনের সফরে পাবনা যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান। 

গতকাল ১৪ এপ্রিল রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে শাকিব ও বুবলিসহ সিনেমার সঙ্গে জড়িত অনেকেই উপস্থিত ছিলেন। 

এ প্রসঙ্গে রনি বলেন, আগামী ১৭ এপ্রিল থেকে পাবনায় ‘রংবাজ’ সিনেমার শুটিং শুরু হবে। পাবনায় মোট ১৪ দিনের শুটিং-এর পর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন হবে।’

ভারতের শ্রীভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের মের্সাস রূপরঙ চলচ্চিত্রের যৌথ প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি পাওয়ার কথা। 

গতকাল শুক্রবার রাতে রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোঁরায় চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় বুবলি অসুস্থতা অনুভব করলে রাত ১০টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয় জানা গেছে।

'রংবাজ' পরিচালক রনি বলেন, “বুবলি বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন। মহরতশেষে অসুস্থ হয়ে পড়লে তাঁকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।”

রনি বলেন, "জ্বরের কারণে বুবলির রক্তচাপ কমে গেছে। ডাক্তাররা বেশ কিছু পরীক্ষা দিয়েছেন এবং কয়েকদিন বিশ্রামে থাকতে বলেছেন।” 

উল্লেখ্য, সম্প্রতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে ও তাদের সন্তান আব্রাহাম খান জয়ের কথা প্রকাশ হয়ে পড়ার পর থেকে চলচ্চিত্রাঙ্গনসহ সারা দেশে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। এ প্রসঙ্গে বুবলির নামটাও বার বার ঊঠে এসেছে। 

এই সম্পর্কিত আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is