ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

2018-05-25

, ১০ রমজান ১৪৩৯

বুবলিকে নিয়ে ১৪ দিনের পাবনা সফরে যাচ্ছেন শাকিব খান

প্রকাশিত: ০৫:০৯ , ১৫ এপ্রিল ২০১৭ আপডেট: ০৫:০৯ , ১৫ এপ্রিল ২০১৭

বিনোদন প্রতিবেদক: শামীম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ শিরোনামের সিনেমার শুটিং করতে চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে ১৪ দিনের সফরে পাবনা যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান। 

গতকাল ১৪ এপ্রিল রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এতে শাকিব ও বুবলিসহ সিনেমার সঙ্গে জড়িত অনেকেই উপস্থিত ছিলেন। 

এ প্রসঙ্গে রনি বলেন, আগামী ১৭ এপ্রিল থেকে পাবনায় ‘রংবাজ’ সিনেমার শুটিং শুরু হবে। পাবনায় মোট ১৪ দিনের শুটিং-এর পর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন হবে।’

ভারতের শ্রীভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের মের্সাস রূপরঙ চলচ্চিত্রের যৌথ প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি পাওয়ার কথা। 

গতকাল শুক্রবার রাতে রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোঁরায় চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় বুবলি অসুস্থতা অনুভব করলে রাত ১০টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয় জানা গেছে।

'রংবাজ' পরিচালক রনি বলেন, “বুবলি বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন। মহরতশেষে অসুস্থ হয়ে পড়লে তাঁকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।”

রনি বলেন, "জ্বরের কারণে বুবলির রক্তচাপ কমে গেছে। ডাক্তাররা বেশ কিছু পরীক্ষা দিয়েছেন এবং কয়েকদিন বিশ্রামে থাকতে বলেছেন।” 

উল্লেখ্য, সম্প্রতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে ও তাদের সন্তান আব্রাহাম খান জয়ের কথা প্রকাশ হয়ে পড়ার পর থেকে চলচ্চিত্রাঙ্গনসহ সারা দেশে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। এ প্রসঙ্গে বুবলির নামটাও বার বার ঊঠে এসেছে। 

এই বিভাগের আরো খবর

নির্মাণ হবে ‘হেরা ফেরি-৩’

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ‘হেরা ফেরি’র কথা মনে আছে? প্রত্যেকটি কথায় যে সিনেমায় দর্শকদের হাসির সাগরে মজিয়েছিল। অসম্ভব...

দীপিকা-রণবীরের বিয়ে ১৯ নভেম্বর 

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা রণবীর সিং আর অভিনেত্রী দীপিকা পাডুকোণের বিয়ের কথা শোনা যাচ্ছিল গত বছরের শেষ দিক থেকে। ভক্তদের মনে প্রশ্ন ছিল...

ফিটনেসের জন্য ব্যায়াম: আনুশকাকে বিরাটের চ্যালেঞ্জ

বিনোদন ডেস্ক: বলিউডের অভিনেতারাই শুধু ফিটনেসের জন্য ব্যায়াম করে তা নয়, বলিউডের অভিনেত্রীরাও কোন অংশে কম যান না। এমনকি ব্যায়ামের বিষয়ে কারও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is