ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

ঈদে বিশেষ ট্রেনের টিকিট বিক্রি শুরু

প্রকাশিত: ০২:০২ , ০৪ জুন ২০১৮ আপডেট: ০৪:৩৫ , ০৪ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক : ঈদে ট্রেনের আগাম টিকিট বিক্রির চতুর্থ দিনেও রাজধানীর কমলাপুর রেল স্টেশনে দেখা গেছে প্রত্যাশীদের উপচে পড়া ভিড়। সোমবার দেয়া হয় ১৩ জুনের টিকিট। এছাড়া এদিন থেকেই বিশেষ ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। এদিকে, ঈদে ট্রেনযাত্রা নির্বিঘœ করতে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছে রেলওয় কর্তৃকক্ষ।

কমলাপুর রেল স্টেশনের কাউন্টারে অপেক্ষার এই দীর্ঘ সারি টিকিট প্রত্যাশীদের। ঈদের আনন্দ প্রিয়জনদের সাথে ভাগাভাগি করতে সব কষ্ট সয়ে কাঙ্খিত টিকিট পেতে অধীর আগ্রহে অপেক্ষা তাদের। ভ্যাপসা গরম উপেক্ষা করে কেউ গতকাল দুপুর থেকে আবার কেউবা মধ্যরাত থেকে দাঁড়িয়েছেন লাইনে।

সকাল ৮টায় বিক্রি শুরুর পর প্রত্যাশিত টিকিট পেয়ে অনেকে খুশিতে আত্মহারা। তবে মহিলাদের জন্য ২টি কাউন্টার খোলা থাকার কথা থাকলেও ২ ঘন্টা পর তা চালু করে কর্তৃপক্ষ। এজন্য ক্ষোভ জানান অনেকে।

এছাড়া নির্দিষ্ট দিনের টিকিট না পাওয়ার আশংকার কথাও জানিয়েছেন অনেকে। তবে বিশেষ ট্রেনের টিকিট বিক্রি শুরু হওয়ায় আশা ছাড়ছেননা তারা।

এদিকে, ঈদে ট্রেনযাত্রা নির্বিঘœ করতে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানালেন স্টেশন ম্যানেজার। কালোবাজারি ও অনিয়ম বন্ধে তৎপর রয়েছে র‌্যাব, পুলিশসহ সাদা পোশাকের আইনশৃঙ্খলাবাহিনী।

অন্যদিকে, প্রথমদিকেই সব টিকিট শেষ হয়ে যাওয়ায় রাজধানীর বাস টার্মিনালগুলো অনেকটাই জনশুণ্য।

 

এই বিভাগের আরো খবর

পরিবহন ধর্মঘটে ভোগান্তি চরমে

নিজস্ব প্রতিবেদক : সড়ক পরিবহন আইন সংস্কারসহ ৮ দফা দাবিতে সকাল ৬টা থেকে সারাদেশে চলছে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is