ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

আগাম টিকেটের জন্য কমলাপুর রেলস্টেশনে উপচেপড়া ভিড়

প্রকাশিত: ০৯:৫৯ , ০১ জুন ২০১৮ আপডেট: ০৬:৪৮ , ০১ জুন ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ঈদ সামনে রেখে শুরু হয়েছে ট্রেনের আগাম টিকেট বিক্রি। এজন্য রাত থেকেই কমলাপুর রেলওয়ে স্টেশনে ছিলো উপচেপড়া ভিড়। তবে, দীর্ঘ সময় লাইনে দাঁড়াতে হলেও টিকেট পেয়ে খুশি তারা। প্রথম দিনে দেয়া হয়েছে ১০ জুনের টিকেট। এদিকে, কাঙ্খিত তারিখের টিকেট বিক্রি হয়ে যাওয়ায় প্রায় ফাঁকাই ছিলো রাজধানীর দূরপাল্লার বাস কাউন্টারগুলো।

ঈদে স্বচ্ছন্দে বাড়ি ফেরায় ট্রেনের ওপর যাত্রীদের ভরসা বরাবরই। তাইতো ট্রেনের আগাম টিকেট বিক্রির প্রথম দিনে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে এমন উপচেপড়া ভিড়।

কাঙ্খিত টিকেটের আশায় কেউ রাত থেকে আবার কেউবা সেহরির পরপরই দাঁড়িয়েছেন লাইনে। সকাল ৮টায় শুরু হয় বিক্রি। দীর্ঘ অপেক্ষার পর টিকেট পেয়ে খুশীতে আত্মহারা নাড়ির টানে বাড়ি ফেরার অপেক্ষায় থাকা এই মানুষেরা।

টিকেট বিক্রির প্রথমদিনে কমলাপুর রেলস্টেশন পরিদর্শন করেন রেলওয়ের মহাপরিচলক।  তিনি জানান, প্রতিদিন ২৪ হাজার টিকিট বিক্রি করা হচ্ছে।

প্রথম দিনে দেয়া হয়েছে ১০ জুনের টিকেট। শনিবার দেয়া হবে ১১ জুনের। ১২ জুনের টিকেট দেয়া হবে তিন জুন, চার জুন দেয়া হবে ১৩ জুনের আর পাঁচ জুন দেয়া হবে ১৪ জুনের টিকেট। সবশেষ  ছয় জুন দেয়া হবে ১৫ জুনের টিকেট।

এদিকে, আগাম টিকেটের জন্য রাজধানীর দূরপাল্লার বাস কাউন্টারগুলোতে এদিন তেমন ভিড় চোখে পড়েনি। পরিবহন কর্মকর্তারা জানালেন, যে সমস্ত তারিখের টিকেটের জন্য চাহিদা বেশী ছিলো, সেগুলো বিক্রি হয়ে যাওয়ায় কমে গেছে ভিড়।

 

 

 

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is