ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬

2019-04-21

, ১৫ শাবান ১৪৪০

আপনার যে বিষয়গুলো নারীদের ভাবিয়ে তুলবে

প্রকাশিত: ০৬:৪২ , ০৯ মে ২০১৮ আপডেট: ০৬:৪২ , ০৯ মে ২০১৮

অনলাইন ডেস্ক : পুরুষের কাছে নারী  যেমন আকর্ষণীয়, তেমনই নারীর কাছেও পুরুষ আকর্ষণীয় হয়ে ওঠে। আর এই নারীরা সাধারণত পুরুষের কিছু বিষয়কে লক্ষ্য করে মুগ্ধ হয়। শুধু সুদর্শন হলেই যে নারীরা আকৃষ্ট হবে এমন না-ও হতে পারে। আসুন জেনে নেই, আপনার কোন বিষয়গুলো নারীদেরকে ভাবিয়ে তুলবে-

সুদর্শন: প্রথমত দৃষ্টি আকৃষ্ট হয় দর্শনে। সে ক্ষেত্রে সুদর্শন পুরুষ নারীর পছন্দের তালিকায় প্রথমেই থাকবে। তবে এর বাইরেও কথা থেকে যায়। কারণ জগতের সব মানুষই সুদর্শন নয়। তাই বলে কি তাদেরকে কোনো নারী পছন্দ করে না? কোনো না কোনো কারণে পছন্দ করতেই পারে।

দক্ষতা: সুদর্শন না হলেও পুরুষটির অন্য যে কোনো দক্ষতা নারীকে আকৃষ্ট করতে পারে। সে ক্ষেত্রে সৃজনশীল কর্মকাণ্ড প্রাধান্য পেতে পারে। যেমন কারো গান, কারো কবিতা, কারো অভিনয় নারীকে কাছে টেনে নিতে সাহায্য করে।

মাধুর্য: পুরুষের হাসিতে এক ধরনের মাধুর্য রয়েছে। সে মাধুর্যে তার ব্যক্তিত্বও ফুটে ওঠে। আর এসব মিলিয়েই পুরুষের প্রতি আকর্ষণ অনুভব করে নারীরা।

কথাবার্তা: পুরুষের কথাবার্তা বিশেষ ভূমিকা পালন করতে পারে। তার রসবোধও চমৎকার প্রভাব বিস্তার করতে সাহায্য করে। কারণ নারীরা রসাত্মক কথা খুব পছন্দ করে।

প্রত্যয়ী: নারীরা এমন একজন পুরুষকেই খোঁজেন, যার ওপরে সম্পূর্ণরুপে নির্ভর করা যায়। এ জন্য আত্মপ্রত্যয়ী পুরুষদের পছন্দ করে নারীরা।

সাহসী: নারী প্রথমত চায় তার নিরাপত্তা। নিরাপত্তাহীন সমাজে নারীর প্রথম পছন্দ একজন সাহসী পুরুষ। যে কিনা যে কোনো সংকটে সাহসিকতার সঙ্গে প্রিয়তমার পাশে দাঁড়াতে পারবে।

গল্পবাজ: গম্ভীর পুরুষকে খুব বেশি পছন্দ করে না নারীরা। তবে এর মানে এই নয় যে, তারা বাচালকে পছন্দ করবে। তবে এটুকু নিশ্চিত করে বলা যায়, অবসরে বা বিশ্রামে দারুণ গল্প করতে পারা পুরুষকে সব নারীরই পছন্দ হয়।

বিশ্বাসী: নারীরা পছন্দের মানুষের প্রতি বিশ্বাসী থাকতে চায়। এ জন্য তারা বিশ্বাসী পুরুষকেই খোঁজে। নারীর কাছে বিশ্বাসী হতে না পারলে সে সম্পর্কও বেশিদিন টেকে না।

 

এই বিভাগের আরো খবর

সম্পর্ক মধুর রাখতে চাইলে

অনলাইন ডেস্ক: একটি সম্পর্ক গড়ে উঠতে অনেক সময় লাগে। দীর্ঘদিনের চেনা জানার মধ্য দিয়ে তৈরি হয় একটি ভালো সম্পর্ক। অনেক কষ্ট এবং ত্যাগ স্বীকার...

সম্পর্ক দৃঢ় করে আলিঙ্গন

অনলাইন ডেস্ক: আলিঙ্গন সর্ম্পককে দৃঢ় করে। শুধু তাই নয়, গবেষকরা বলছেন ভালোবাসার মানুষকে স্পর্শ করলে সুস্থ থাকে উভয়ই। স্পর্শের ফলে শরীরের...

সম্পর্কের মেয়াদ শেষ!

অনলাইন ডেস্ক: প্রেমের শুরুতে সবাই চায়, সম্পর্কটি টিকে থাকবে আমৃত্যু। দু’জন-দু’জনের চোখে চোখ, হাতে হাত রেখে জীবনটা কেটে যাক। কিন্তু সব...

পান্তা ভাতের পুষ্টিগুণ!

অনলাইন ডেস্ক: পান্তা ভাতের সাথে সাধারণত কাঁচা মরিচ বা পেঁয়াজ খাওয়ার প্রচলন ছিল। বাংলা নববর্ষ উদযাপনের সাথে পান্তা ভাত খাওয়ার সংশ্লিষ্টতার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is