ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

ব্রিটেনে সাংবাদিক রুপার উপর হামলার ঘটনায় ডিআরইউ’র উদ্বেগ

প্রকাশিত: ০৫:২৩ , ২১ এপ্রিল ২০১৮ আপডেট: ০৫:২৩ , ২১ এপ্রিল ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ব্রিটেনে একাত্তর টিভির বিশেষ প্রতিনিধি ফারজানা রুপার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় উদ্বেগ জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ। 

আজ শনিবার এক বিবৃতিতে ঘটনা তদন্ত করে অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে ব্রিটিশ সরকারের প্রতি অনুরোধ জানান ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ। একই সঙ্গে সফররত ফারজানা রুপার নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি লুন্ঠিত ক্যামেরা উদ্ধারের জন্য সংশ্লিষ্টদের ভূমিকা কামনা করেন ডিআরইউ নেতৃবৃন্দ। 

বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, ব্রিটেনের মতো উন্নত গণতান্ত্রিক এবং বহুমতে বিশ্বাসী প্রগতিশীল রাষ্ট্রে এ ধরনের সন্ত্রাসী হামলার পর অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে দেশটির প্রতি মানুষের আস্থার সংকট তৈরি হবে। 

গত বৃহস্পতিবার যুক্তরাজ্যের নিউ ক্যাসেল এলাকায় কমনওয়েলথ শীর্ষ সম্মেলনের রিপোর্ট সংগ্রহের সময় একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফারজানা রুপা সন্ত্রাসী হামলার শিকার হন। এসময় সন্ত্রাসীরা তার ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। 

এই বিভাগের আরো খবর

সরকারি অনুষ্ঠানে উপস্থিতি: প্রধানমন্ত্রীতে অনাপত্তি, অর্থমন্ত্রীতে আপত্তি ইসির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি বিষয়ে অবহিত করা হলে অনাপত্তি জানিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is