ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

কার্ডিফ পরিবারের বাংলাবর্ষ বরণ

প্রকাশিত: ০৯:৪৩ , ১৮ এপ্রিল ২০১৮ আপডেট: ০৯:৪৩ , ১৮ এপ্রিল ২০১৮

নিজস্ব প্রতিবেদক: নানা আয়োজন আর উৎসবমুখর পরিবেশে বাংলা নতুন বর্ষ ১৪২৫ কে বরণ করে নিল রাজধানীর অন্যতম শীর্ষস্থানীয় কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুল। মঙ্গলবার সকালে এ উপলক্ষে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে শোভাযাত্রাটি পরিণত হয় এক মিলন মেলায়। 

শোভাযাত্রা শেষে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজন করা হয় বৈশাখী মেলার যেখানে অংশগ্রহণ করেন শিক্ষার্থী, অভিভাবকসহ বিদ্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারীরা। এছাড়া, বাড়তি বিনোদনের জন্য আয়োজন করা হয়েছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের। 

যেখানে দর্শকদের মাঝে নানা পরিবেশনা নিয়ে উপস্থিত হন বিদ্যালয়ের শিক্ষার্থীসহ স্থানীয় শিল্পীরা। এছাড়া এ অনুষ্ঠানের বাড়তি আকর্ষণ হিসেবে ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী ফেরদৌস আরা ও নজরুল গবেষক মিন্টু রহমান। তাদের পরিবেশনায় অভিভূত হন উপস্থিত দর্শকরা।

এসময় উপস্থিত ছিলেন কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী, অ্যাডভাইজার ও হেড অব স্কুল এ.এম.এম. খাইরুল বাশার, বিদ্যালয়ের গণমাধ্যম সমন্বয়ক ও শিক্ষক শাহিনা আক্তার। স্বাগত বক্তব্যে বিদ্যালয়ের পক্ষ থেকে অধ্যক্ষ সেবা তাসনিম হক বলেন, ‘কার্ডিফ ইন্টারন্যাশনাল ইংরেজি মাধ্যম স্কুল হলেও এখানে বাঙালির ঐতিহ্যকে লালন করা হয়। দেশের ঐতিহ্যের সাথে তাল মিলিয়ে চলতে পারায় আমরা কার্ডিফ পরিবার গর্বিত।’ 

এই বিভাগের আরো খবর

ডাকসু নির্বাচন: হাইকোর্টের রায়ের বিরুদ্ধে ঢাবি উপাচার্যের লিভ টু আপিল

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন আগামী ছয় মাসের মধ্যে অনুষ্ঠানে পদক্ষেপ নিতে হাইকোর্টের রায়ের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is