ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

2019-02-20

, ১৪ জমাদিউস সানি ১৪৪০

ফয়সালের খোঁজে নেপালে বৈশাখী টিভির প্রতিনিধি দল

প্রকাশিত: ০৮:২৩ , ১২ মার্চ ২০১৮ আপডেট: ০৪:৪২ , ১৩ মার্চ ২০১৮

নিজস্ব প্রতিবেদক : কাঠমান্ডুতে বিধ্বস্ত ইউএস বাংলা ফ্লাইটের যাত্রী বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের বিস্তারিত খবর জানতে বৈশাখী টিভির একটি প্রতিনিধি দল নেপাল গেছেন। তারা বিভিণœ হাসপাতালে খোঁজ খবর করবেন। তবে সোমবার রাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যমে যে তালিকা প্রকাশ করেন তাতে নিহতের তালিকায় বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের নামও রয়েছে।

স্বজন-সহকর্মীদের সাথে সদা হাস্যোজ্জল, বন্ধুবৎসল প্রিয় সহকর্মী বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সাল। ভ্রমণপ্রিয় ফয়সাল ফুরসত পেলেই ঘুরতে বের হন দেশে কিংবা বিদেশে। সেই নিয়মেই ছুটিতে থাকা ফয়সাল সোমবার নেপালের উদ্দেশ্যে ইউএস বাংলার ফ্লাইটের যাত্রী হয়েছিলেন।

ইউএস বাংলার বিএস টু ওয়ান ওয়ান নম্বরের ফ্লাইটটির যাত্রী তালিকায় ২ নম্বরেই আহমেদ ফয়সালের নাম। দুর্ঘটনার পরে আহত যে ২২ জনকে কাঠমান্ডুর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয় তার মধ্যে প্রাথমিক ভাবে আহমেদ ফয়সালকে খুঁজে পাওয়া যায়নি। তবে আহত একজনের ছবি বিভিন্ন মাধ্যমে প্রচার করে আহমেদ ফয়সালের সাথে মিল থাকার কথা বলা হলেও সেটি বৈশাখী টিভির রিপোর্টার আহমেদ ফয়সাল কি না সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

পরে সোমবার রাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার সামাজিক যোগযোগ মাধ্যমে বিমান দুর্ঘটনায় নিহত ও আহত বাংলাদেশিদের তালিকা প্রকাশ করেন। তালিকায় নিহতদের মধ্যে প্রথমেই বৈশাখী টেলিভিশনের নিখোঁজ স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের নাম রয়েছে।

এ সম্পর্কে আরো বিস্তারিত খোঁজ খবর জানতে বৈশাখী টেলিভিশনের ২ সদস্যের একটি প্রতিনিধি দল এবং পরিবারের একজন সদস্য মঙ্গলবার কাঠমান্ডু গেছেন।

বাংলাদেশি ২৫ জনসহ ইউএস বাংলা ফ্লাইট দুর্ঘটনায় ৭১ আরোহীর মধ্যে নিহত হয়েছেন ৫০ জন।

 

এই বিভাগের আরো খবর

নবম ওয়েজ বোর্ডের সুপারিশমালা বাস্তবায়ন শিগগিরি : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : নবম ওয়েজ বোর্ডের সুপারিশমালা শিগগিরি বাস্তবায়ন করা হবে বলে সংসদে জানালেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। বিকেলে ডেপুটি...

এদেশে সম্প্রচারিত বিদেশী চ্যানেলে বিজ্ঞাপন প্রচার বেআইনী : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবদেক : এদেশে সম্প্রচারিত বিদেশি চ্যানেলগুলোয় পণ্যের বিজ্ঞাপন প্রচার বেআইনী, বললেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। এ ব্যাপারে...

বিদেশি বিজ্ঞাপন সাংবাদিকতার জন্য ক্ষতি বয়ে আনছে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: এদেশে সম্প্রচারিত বিদেশি চ্যানেলগুলোয় বাংলাদেশি পণ্যের বিজ্ঞাপন প্রচার বেআইনী। দেশীয় পণ্যের দেশের চ্যানেলগুলো নানা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is