ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

2018-09-22

, ১১ মহাররম ১৪৪০

বইমেলায় প্রেমের কবি এরশাদ

প্রকাশিত: ০৮:৩২ , ১৮ ফেব্রুয়ারি ২০১৮ আপডেট: ০৮:৩২ , ১৮ ফেব্রুয়ারি ২০১৮

ডেস্ক প্রতিবেদন: প্রেমের কাব্যগ্রন্থ নিয়ে একুশে বই মেলায় হাজির হলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার বিকেলে একুশের বইমেলায় গিয়ে কবিতার বইসহ চারটি বইয়ের মোড়ক উন্মোচন করেন তিনি।    

তাঁর প্রেমের কবিতার বই ছাড়াও বাকি তিনটি বইয়ের নাম; হে আমার দেশ, ঈদের কবিতা ও বৈশাখের কবিতা।  আর বইগুলো প্রকাশ করেছে আকাশ প্রকাশনী গ্রন্থাগারে।

বইগুলো নিয়ে এরশাদ বলেন, মানুষের ব্যথায় আমি ব্যথা পেয়েছি। মানুষের আনন্দে আমি আনন্দিত হয়েছি। সেসব নিয়েই আমার লেখা। আমি বলবো না আমি কবি। আমার লেখা পড়লে বুঝবেন আমার মনে কত ব্যথা, কত সুর, কত আনন্দ।

বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তার সঙ্গে ছিলেন জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, মশিউর রহমান রাঙ্গা, সাহিদুর রহমান টেপা ও মীর আব্দুস সবুর আসুদ সহ আরও অনেকে।
 

এই বিভাগের আরো খবর

মিরপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে মাদকসেবীর মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুরে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে এক মাদকসেবী নিহত হয়েছে। শুক্রবার রাতে মিরপুরের সেকশন-২ রাইনখোলা এলাকায় এ...

কদমতলীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩

নিজস্ব প্রতিবেদক: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর কদমতলীতে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। শুক্রবার রাতে শ্যামপুর ব্রিজের পাশে এ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is