ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক-প্রকাশকের অন্তবর্তীকালীন জামিন

প্রকাশিত: ০২:১০ , ১৫ জানুয়ারী ২০১৮ আপডেট: ০২:১০ , ১৫ জানুয়ারী ২০১৮

নিজস্ব প্রতিবেদক: লালমনিরহাটে চার বছর আগে দায়ের করা এক মানহানি মামলায় অভিযোগ গঠন না হওয়া পর্যন্ত বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম এবং প্রকাশক ময়নাল হোসেন চৌধুরীকে অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাই কোর্ট।

নঈম নিজাম ও ময়নাল হোসেন চৌধুরী উচ্চ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথের হাই কোর্ট বেঞ্চ সোমবার এ আদেশ দেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক মোমতাজ উদ্দিন আহমদ মেহেদী আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন । তার সঙ্গে ছিলেন আইনজীবী মো. আসাদুজ্জামান ও বিপাশা চক্রবর্তী।

লালমনিরহাটের চার নম্বর আমলি আদালতের বিচারক মো. আফাজ উদ্দিন ২ জানুয়ারি এই মামলায় পরোয়ানা জারি করেন।

২০১৪ সালের নয় এপ্রিল বাংলাদেশ প্রতিদিনের প্রথম পাতায় ‘সাবেকদের আমলনামা: রেশন ডিলার সাবেক প্রতিমন্ত্রী মোতাহারের শত কোটি টাকা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

এ সংবাদ প্রকাশের পর লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন ২০১৪ সালে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী ও বাংলাদেশ প্রতিদিনের লালমনিরহাট প্রতিনিধি রেজাউল করিম মানিকের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন। ওই মামলাতেই জামিন নিলেন বাংলাদেশ প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক।

 

এই বিভাগের আরো খবর

দাতব্য ট্রাষ্ট দুর্নীতি মামলার কার্যক্রম মুলতবি চেয়ে আবেদন খারিজ

নিজস্ব প্রতিবেদক : খালেদা জিয়ার অসুস্থতার কারণে জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলার বিচার কাজ মুলতবি চেয়ে আইনজীবীদের করা আবেদন না মঞ্জুর...

খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিটের শুনানি মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক: বিশেষায়িত হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসার নির্দেশনা চেয়ে করা রিটের শুনানির জন্য আগামীকাল মঙ্গলবার দিন ধার্য করেছেন...

খালেদা জিয়া সুস্থ না হওয়া পর্যন্ত মামলার কার্যক্রম মুলতবি চেয়েছে আইনজীবীরা 

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সুস্থা না হওয়া পর্যন্ত জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলার মূলতবি চেয়ে আবেদন করেছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is