ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

নড়াইলে সুলতান মেলা শুরু

প্রকাশিত: ০১:৪০ , ২৭ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০১:৪০ , ২৭ ডিসেম্বর ২০১৭

নড়াইল প্রতিনিধি: বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৩তম জন্মজয়ন্তী উপলক্ষে নড়াইলে শুরু হলো সুলতান মেলা। মঙ্গলবার নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে মেলার উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। ১০ দিনের এই মেলায় থাকছে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন।

এসএম সুলতান কেবল বাংলাই নয়, বরং বিখ্যাত হয়েছেন বিশ্বজুড়ে। তার স্মরণে প্রতি বছরই থাকে নানা আয়োজন। সুলতানের ৯৩তম জন্মজয়ন্তী উপলক্ষে এবারো নড়াইলে আয়োজিত হচ্ছে সুলতান মেলা।

মঙ্গলবার ১০ দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। জেলা প্রশাসন ও এসএম সুলতান ফাউন্ডেশন যৌথভাবে এ মেলার আয়োজন করেছে। নতুন প্রজন্মের কাছে সুলতানের আদর্শ ছড়িয়ে দেওয়াই মেলার লক্ষ্য বলে জানালেন আয়োজকরা।

এদিকে, মেলার সার্বিক নিরাপত্তার জন্য সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম।

মেলায় থাকছে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী, গ্রামীণ খেলা, নাটক, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এই বিভাগের আরো খবর

সাংবাদিক রইসুল বাহার আর নেই

চট্টগ্রাম প্রতিনিধি: মুক্তিযোদ্ধা-সাংবাদিক আ ক ম রইসুল হক বাহার আর নেই। মঙ্গলবার- ১৮ সেপ্টেম্বর দিনগত রাত ১১টায় হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is