ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

2019-03-22

, ১৫ রজব ১৪৪০

তৈমুর আলী খান হয়ে উঠেছে সুপারস্টার

প্রকাশিত: ০২:১৮ , ২০ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০২:১৮ , ২০ ডিসেম্বর ২০১৭

বিনোদন ডেস্ক: আজ তৈমুর আলী খানের প্রথম জন্মদিন। বয়স এক বছর হওয়ার আগেই রীতিমতো সুপারস্টার হয়ে উঠেছে। তৈমুরকে যেখানে  দেখা যায় সেখানেই আলোকচিত্রীর ক্যামেরা ঝলসে উঠে।

গত বছর আজকের এই দিনে সব জল্পনার অবসান ঘটিয়ে বলিউড তারকা কারিনা কাপুর আর সাঈফ আলী খানের ঘর আলো করে পৃথিবীতে এসেছিল তৈমুর। আর সেই দিন থেকেই তার দেখা পেতে মরিয়া ছিল সবাই। প্রথম দিনেই তৈমুরের নকল ছবিতে ভরে যায় সামাজিক যেগাযোগ মাধ্যমগুলো।

এরপর আর অপেক্ষা করতে হয়নি, পথে ঘাটে যেখানেই দেখা গেছে তৈমুর আলী খানকে, সেখানেই ক্যামেরাবন্দি হয়েছে সে। মা-বাবা-খালা সবার সামাজিক যোগাযোগ মাধ্যমেই ছিল বছরজুড়ে তার উপস্থিতি। এমনকি আজ কীভাবে তার জন্মদিন পালন করা হবে বা কোথায় হবে এই উৎসব সেসব নিয়েও আলোচনা ছিল গত কয়েকদিন ধরে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, পতৌদির নবান পরিবারের বংশধর তৈমুর আলী খানের প্রথম জন্মদিন উদযাপন করা হবে ভূপালের পতৌদি প্যালেসে। এরইমধ্যে সাজানো হয়েছে রাজবাড়িটি। আসতে শুরু করেছেন জন্মদিনে অংশ নিতে যাওয়া অভ্যাগতরা।

তৈমুরের জন্মদিনের নানা প্রস্তুতি নিয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করছেন কারিশমা কাপুর আর কারিনা কাপুর। আর সেখানেই দেখা যাচ্ছে জন্মদিনের প্রস্তুতির অংশ হিসেবে আলোকসজ্জা করা হয়েছে গোটা পতৌদি প্যালেসে। আসছেন অতিথিরা আর বাবার সঙ্গে ঘোড়ায় চড়ে ঘুরে বেড়াচ্ছে তৈমুর।

এখন শুধু বিকেলে মূল আনুষ্ঠানিকতার অপেক্ষা। এরপরই জানা যাবে, কেমন করে পালিত হলো বলিউডের সবচেয়ে আলোচিত শিশুটির জন্মদিন।

এই বিভাগের আরো খবর

সাংবাদিক শফিউল আলম রাজা আর নেই

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক ও ভাওয়াইয়া শিল্পী শফিউল আলম রাজা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৭ মার্চ) রাজধানীর...

জাতির জনকের জন্ম শতবার্ষিকীতে প্রকাশিত হবে শত ভাষার গান

বিনোদন ডেস্ক: রবিবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন। ১৯২০ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। বাংলাদেশের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is