শাহরুখের মেয়ে বডিগার্ড রাখার পেছনকার রহস্য

প্রকাশিত: ১০:৪৯, ০৮ অক্টোবর ২০১৮

আপডেট: ১০:৪৯, ০৮ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: শাহরুখ খান মহিলা বডিগার্ড নিয়ে ঘোরেন, এ খবর জেনে অনেকেই অবাক হবেন। কিন্তু নিশ্চয় তার চেয়েও বেশি অবাক হবেন তাঁর মেয়ে দেহরক্ষী রাখার কারণ জানতে পারলে।

শাহরুখকে নিয়ে পুরুষদের মধ্যে অবশ্যই উন্মাদনা আছে, কিন্তু তার চেয়েও বেশি উন্মাদনা আছে মেয়ে মহলে। সত্যি বলতে কি, মহিলাদের মধ্যে এই সুপারস্টারকে উত্তেজনা সবসময়েই তুঙ্গে। মহিলা মহলে শাহরুখের অনেক বেশি জনপ্রিয়তা। যেখানেই যান, মহিলারা হামলে পড়েন তাঁর ওপরে। কেউ জড়িয়ে ধরেন, কেউ আরও কিছু করার চেষ্টায় থাকেন।

শাহরুখের মতে, এই মহিলাদের জন্য তাঁকে টিপ-টপ থাকতে হয়। বাইরে বেরলেই সুন্দর পোশাক যেমন পরতে হয়, তেমনি সুগন্ধী ব্যবহার করতে হয়। মুখে যাতে গন্ধ না থাকে তার ব্যবস্থাও নিতে হয়। শাহরুখ জানিয়েছেন, তাঁর শরীর থেকে দুর্গন্ধ বের হলে সর্বনাশ! কারণ, মহিলারা তাতে মনক্ষুণ্ন হবেন যে!

এমন মহিলা ফ্যানেদের জেরে নানা সময়ই বিপত্তিতে পড়তে হয় শাহরুখকে। কারণ, কারোর লিপস্টিক হয়তো লেগে গেল পোশাকে। আবার কোনও মহিলার লম্বা লম্বা নখের আঁচড় পড়ে গেল গালে, হাতে। চেহারার এমন ভয়ানক দশা হয় যে শাহরুখ নাকি গাড়িতে উঠে নিজেকেই চিনতে পারেন না। এমনকি, বাড়ি ফিরে বউ বা সন্তানদের লিপস্টিক বা নখের আঁচড়ের কী যে ব্যাখ্যা দেবেন, তাও বুঝতে পারেন না।

এ অবস্থায়, আগে শাহরুখের পুরুষ দেহরক্ষীরা তাঁর মেয়ে ফ্যানদের ঠেলেঠুলে সরিয়ে দেয়ার চেষ্টা করতো। কিন্তু শাহরুখের নিজের তা খুব রুচিকর মনে হতো না।

তাই শাহরুখ এই আগ্রাসী মহিলা অনুরাগীদের হাত থেকে বাঁচতেই নাকি মহিলা দেহরক্ষী রেখেছেন। সম্প্রতি এক অনুষ্ঠানে শাহরুখ নিজেই এই গোপন তথ্য ফাঁস করেন। এই মহিলা বডিগার্ডের কাজ হল মেয়ে অনুরাগীদের লিপস্টিক আর নখের আঁচড় থেকে বাদশা খানকে বাঁচানো। 

আসলে মেয়ে ভক্তদের কাছে আসতে দিতে শাহরুখের কোনই আপত্তি নেই। কিন্তু তাই বলে মেয়েদের লিপস্টিক গায়ে মাখতে আর নখের আঁচড় খেতে তিনি রাজি নন।

এই বিভাগের আরো খবর

জয়ার কণ্ঠ রিমেক হচ্ছে মালায়ালাম ভাষায়

বিনোদন ডেস্ক: দুই বাংলার জনপ্রিয়...

বিস্তারিত
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা

বিনোদন ডেস্ক: বিশ্বের অত্যাধুনিক...

বিস্তারিত
নিভৃতে প্রেম করছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক:  সালমান খানের নায়িকা...

বিস্তারিত
প্রেমিকের সঙ্গে পিয়া বিপাশার অন্তরঙ্গ ছবি

অনলাইন ডেস্ক: প্রেমিকের সঙ্গে মডেল ও...

বিস্তারিত
ছেঁউড়িয়ায় শেষ হলো লালনোৎসব

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার...

বিস্তারিত
আইয়ুব বাচ্চুর মৃত্যুবার্ষিকী আজ

বিনোদন ডেস্ক:  কিংবদন্তি গিটার...

বিস্তারিত
বরগুনায় জনপ্রিয় হচ্ছে শুভসন্ধ্যা সমুদ্র সৈকত 

বরগুনা প্রতিনিধি: বরগুনায় পর্যটকদের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *