ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

‘পিরোজপুর সাংবাদিক সমিতি, ঢাকা’র আত্মপ্রকাশ

প্রকাশিত: ০৪:৪২ , ০৯ ডিসেম্বর ২০১৭ আপডেট: ০৪:৪৪ , ০৯ ডিসেম্বর ২০১৭

ডেস্ক প্রতিবেদন: ঢাকায় কর্মরত পিরোজপুর জেলার সাংবাদিকদের সমন্বয়ে ‘পিরোজপুর সাংবাদিক সমিতি, ঢাকা’ নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। রয়টার্সের ঢাকা ব্যুরো চিফ সিরাজুল ইসলাম কাদিরকে আহ্বায়ক ও দৈনিক আমাদের অর্থনীতির সিটি এডিটর আসাদুজ্জামান সম্রাটকে সদস্য সচিব করে সংগঠনটির ১৯ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে একথা জানানো হয়।  

শুক্রবার হোটেল ইন্টার কন্টিনেন্টালে রয়টার্সের ঢাকা ব্যুরো অফিসে অনুষ্ঠিত এক বৈঠকে ‘পিরোজপুর সাংবাদিক সমিতি, ঢাকা’র কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, মোরশেদ আলী খান (ডেইলি স্টার), আমীর খসরু (ভয়েস অব আমেরিকা), আজমল হক হেলাল (সকালের খবর), হারুন উর রশীদ (ডয়েচে ভেলে ও বাংলা ট্রিবিউন), শেখ মামুনুর রশীদ (দৈনিক যুগান্তর), শফিকুল ইসলাম (বাংলা ট্রিবিউন), শেখ জামাল (দৈনিক মানবকণ্ঠ), আশীষ কুমার সেন (আজকালের খবর), মঈন উদ্দিন খান (নয়া দিগন্ত), মেহ্দী আজাদ মাসুম (আলোকিত সময়), কাজল হাজরা (সমকাল), মহসিন হোসেন (বাংলানিউজ), সাঈদ খান (বৈশাখী টেলিভিশন), আরাফাত দাড়িয়া (আমার দিন), সেবিকা রাণী (ইত্তেফাক), মাহফুজা মোসলেহী (এটিএন নিউজ) ও ফররুখ বাবু (পরিবর্তন ডটকম)।

এই বিভাগের আরো খবর

সরকারি অনুষ্ঠানে উপস্থিতি: প্রধানমন্ত্রীতে অনাপত্তি, অর্থমন্ত্রীতে আপত্তি ইসির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি বিষয়ে অবহিত করা হলে অনাপত্তি জানিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is