ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫

2018-11-14

, ৫ রবিউল আউয়াল ১৪৪০

রাজধানীতে দুই জোড়া খুন

নেপথ্যে পারিবারিক কলহ, প্রাথমিক ধারণা পুলিশের

প্রকাশিত: ০৯:২২ , ০২ নভেম্বর ২০১৭ আপডেট: ০৯:২২ , ০২ নভেম্বর ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কাকরাইলে জোড়াখুনের ঘটনার ২৪ ঘন্টা পেরুতে না পেরুতে এবার বাড্ডায় জোড়াখুনের ঘটনা ঘটলো। বৃহস্পতিবার সকালে, উত্তর বাড্ডায় বাবা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বুধবার রাতে কাকরাইলে হত্যাকান্ডের শিকার হয় মা ও ছেলে। পারিবারিক কলহের জের ধরে এসব হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে, কাকরাইলে হত্যার ঘটনায় নিহতের স্বামীসহ চারজনকে আটক করেছে পুলিশ।

রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগ এলাকার তিনতলা এই বাড়ির চিলেকোঠার একটি ঘরে দুই সন্তান ও স্ত্রী নিয়ে ভাড়া থাকতেন গাড়ি চালক জামিল শেখ। বৃহস্পতিবার সকালে তার স্ত্রীর কান্না শুনে স্থানীয়রা বাসায় গিয়ে জানতে পারেন জামিল শেখ ও নয় বছরের কন্যা নূসরাতের খুন হওয়ার কথা। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পরে সিআইডির ক্রাইম সিনের সদস্যরা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। জামিল শেখের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পান সিআইডি  সদস্যরা। মেয়ে নুসরাতকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা পুলিশ।

নিহতের স্বজনরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই স্বামীস্ত্রীর মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছিল। জামিল শেখ পরিবার নিয়ে যে ঘরে থাকতেন, তার পাশের ঘরের ভাড়াটিয়া দম্পতি ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

এর আগে, বুধবার রাতে কাকরাইলের একটি বাসা থেকে মা ও ছেলের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। বাসার দারোয়ান জানায়, চিৎকার শুনে ছুটে গিয়ে শোবার ঘর ও সিড়িতে রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে সে। পরে  পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী আব্দুল করিম, বাসার দারোয়ান ও কাজের মেয়েকে আটক করেছে পুলিশ। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

ব্যারিস্টার মঈনুলকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বললেন বিশিষ্ট নাগরিকরা

নিজস্ব প্রতিবেদক: একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে প্রকাশ্যে সাংবাদিক, কলামিস্ট- মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় সাবেক...

সাংবাদিক খাসোগির লাশ টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্ক: তুরস্কে নিখোঁজ সৌদি সাংবাদিক জামাল খাসোগিকে হত্যার পর তাঁর লাশ টুকরো টুকরো করা হয়েছে। তুরস্ক সরকারের উচ্চপদস্থ এক...

অনুসন্ধানী প্রতিবেদন চায় দুদক

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল নিরাপত্তা আইনের কিছু ধারা অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের পথ বন্ধ করে দিয়েছে-সংবাদকর্মীদের এমন অভিযোগের মধ্যেই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is