ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫

2019-02-18

, ১২ জমাদিউস সানি ১৪৪০

আবদুর রাজ্জাকের একক শিল্পকর্ম প্রদর্শনীর উদ্বোধন ৩১ অক্টোবর

প্রকাশিত: ১২:২২ , ৩০ অক্টোবর ২০১৭ আপডেট: ১২:২২ , ৩০ অক্টোবর ২০১৭

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের প্রথম প্রজন্মের খ্যাতিমান চিত্রশিল্পী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ভাস্কর্য বিভাগের প্রতিষ্ঠাতা আবদুর রাজ্জাকের ১৫ দিনব্যাপী একক শিল্পকর্ম প্রদর্শনী শুরু হতে যাচ্ছে আগামী ৩১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায়।

রাজধানীর ধানমন্ডির গ্যালারী চিত্রকে এ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর প্রদর্শনীর উদ্বোধন করবেন। এ ছাড়াও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর ফারজানা ইসলাম ও বরেণ্য শিল্পী অধ্যাপক রফিকুন নবী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন। এতে সভাপতিত্ব করবেন শিল্পী সৈয়দ জাহাঙ্গীর।

প্রদর্শনীতে শিল্পীর বিভিন্ন সময়ের ড্রইং, তেলরং, জলরং ও ভাস্কর্য মিলিয়ে ১২০টি শিল্পকর্ম স্থান পাবে। প্রদর্শনী চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য এ প্রদর্শনী উন্মুক্ত থাকবে।
 

এই বিভাগের আরো খবর

পাঠক মুখর বই মেলা

নিজস্ব প্রতিবেদক: অমর একুশে গ্রন্থ মেলার ক্রেতা দর্শনার্ধীদের উপচেপড়া ভিড়। সরকারি ছুটির দিন না হলে স্বরস্বতী পুজা উপলক্ষে স্কুল কলেজ...

বিশ্বসাহিত্য কেন্দ্রের চার দশক, বর্ণাঢ্য আয়োজনে উদযাপন

নিজস্ব প্রতিবেদক: আলোকিত, উদার ও শক্তিমান নেতৃত্ব তৈরিতে বিশ্ব সাহিত্য কেন্দ্র সামনে থেকে কাজ করে চলছে। ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is