ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-20

, ১১ রবিউল আউয়াল ১৪৪০

'ডক্টর গুলাটি'-কে মারধর গালাগালি করলেন কপিল শর্মা !!!

প্রকাশিত: ১০:০১ , ২১ মার্চ ২০১৭ আপডেট: ১০:০১ , ২১ মার্চ ২০১৭

ডেস্ক রিপোর্ট: ‘দ্য কপিল শর্মা শো’-এর দৌলতে এখন ঘরে ঘরে পরিচিতি কমেডিয়ান কপিল শর্মার। বলিউডের বড় তারকা না হতে পারেন, কিন্তু শুধুমাত্র টেলিভিশনের দৌলতেই তাঁর  জনপ্রিয়তা এবং আয় কল্পনার বাইরে।

সদাহাস্য মুখের কপিল শর্মার পিছনের ভয়ঙ্কর রূপটা কি এবার প্রকাশ্যে চলে এল? এই প্রশ্নই এখন উঠছে। কারণ, কিছুদিন আগেই মদ্যপ অবস্থায় কপিল সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে যে আচরণ করেছেন তাতে নাকি বিরক্ত ‘দ্য কপিল শর্মা শো’-এর অধিকাংশ কলাকুশলী।

সুনীলকে মারধর এবং গালাগালি করেছেন কপিল, এই খবর ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ‘দ্য কপিল শর্মা শো’-তে নাকি ফিরবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন সুনীল গ্রোভার। শো-এ ডক্টর গুলাটির ভূমিকাতেই মূলত অভিনয় করেন সুনীল। কপিলের পাশাপাশি ডক্টর গুলাটির এই চরিত্র বিপুল জনপ্রিয়। ‘দ্য কপিল শর্মা শো’-এর জনপ্রিয়তার ভাগ ডক্টর গুলাটির চরিত্রকে দেওয়া হয়ে থাকে। 

বিষয়টি যে বাড়াবাড়ির পর্যায়ে গিয়েছে, তা নিজেও বুঝতে পেরেছেন কপিল শর্মা। ইতিমধ্যেই তিনি টুইটারে সুনীল গ্রোভারের কাছে ক্ষমা চেয়ে পোস্ট দিয়েছেন।

এই পোস্টের কিছু সময় পরে সুনীল গ্রোভারও টুইটারে কপিল শর্মাকে ট্যাগ করে একটি পোস্ট করেছেন। এই পোস্টে আবেগতাড়িত ভাষায় এবং একই সঙ্গে কড়াভাবে কপিলকে কিছু উপদেশ দিয়েছেন সুনীল।

পোস্টে সুনীল লিখেছেন, ‘ভা জি! তুমি আমাকে গভীর আঘাত দিয়েছ। তোমার সঙ্গে কাজ করা একটা বিশাল অভিজ্ঞতা। তাও তোমাকে একটা পরামর্শ দেই যে, এখন থেকে তুমি মানুষকে সম্মান করতে শেখ এবং পাশাপাশি জন্তুদেরও সম্মান করো। সবাই তোমার মতো সফল হতে পারে না। আসলে তোমার মতো সবাই প্রতিভাবান নয়। কিন্তু, কখনও ভেবেছ, সবাই যদি প্রতিভাবান হয়ে যায় তাহলে তুমি কি মূল্য পাবে? সুতরাং, এইসব মানুষের উদ্দেশে তোমার কিছু কৃতজ্ঞতা থাকা উচিত। যদি কেউ তোমার কোনও ভুল ধরিয়ে দিতে চায়, তাহলে তাকে গালমন্দ করো না। মহিলাদের সামনে গালিগালাজ করো না, বিশেষ করে যে সব মহিলাদের তোমার সঙ্গে কোনও লেনা-দেনাই নেই। তুমি তারকা, খুব ভাল কথা। কিন্তু সেটা সকলে বুঝবে এই ভাবনা ঠিক নয়। তোমাকে ধন্যবাদ, তুমি আমাকে বুঝিয়ে দিয়েছ যে শো-টা তোমার, আমার নয় এবং তুমি চাইলেই যখন-তখন যে কোনও কাউকে শো-থেকে বের করে দিতে পার, সে ক্ষমতা তোমার রয়েছে। তোমার  ক্ষেত্রে তুমি সবচেয়ে বেশি হাসিমজায় ভরপুর এক ব্যক্তি। কিন্তু, নিজেকে ‘ভগবান’ বলে ভেবে বসো না। ভাল করে নিজের যত্ন নিও। তোমার আরও বেশি সাফল্য কামনা করি।’ 

সুনীলের এই পোস্ট এখন ভাইরাল হয়ে গিয়েছে। সংবাদমাধ্যমে দাবি করা হচ্ছে সুনীল আর ‘দ্য কপিল শর্মা শো’-তে ফিরছেন না এবং এই শো-এর বাকি সব অভিনেতা-অভিনেত্রীরাও নাকি সুনীলের পথে হাঁটতে চলেছেন। কপিলের খারাপ ব্যবহার নিয়ে দীর্ঘদিন ধরেই অভিযোগ উঠেছে। তবে এবার সুনীলের সঙ্গে কপিল যা করেছেন, তা মাত্রা ছাড়িয়েছে বলেও নাকি মনে করছেন অন্যরা। 

সূত্র: এবেলা

এই বিভাগের আরো খবর

শ্যুটিং করতে গিয়ে আহত সালমান খান

বিনোদন ডেস্ক: শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন বলিউডের অন্যতম অভিনেতা সালমান খান। চিকিৎসার জন্য তাকে দ্রুত পাঞ্জাব থেকে মুম্বাইয়ে নিয়ে আসা...

দীপিকার মূর্তি উন্মোচন আগামী বছর

বিনোদন ডেস্ক: এবছরটা যেন শুধু দীপিকা পাডুকোনের। একের পর এক সুখবর ভেসে আসছে তার কাছে। সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়লেন রণবীর সিংয়ের সাথে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is