ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

একসঙ্গে চিকিৎসকের কাছে গেলেন ভিরাট-আনুশকা, বলিউডে গুঞ্জন

প্রকাশিত: ০৭:৫০ , ২৪ অক্টোবর ২০১৭ আপডেট: ০৭:৫০ , ২৪ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: একসঙ্গে চিকিৎসকের কাছে গেলেন ভিরাট কোহলি এবং আনুশকা শর্মা। আর তাতেই নয়া গুঞ্জন শুরু হল বলিউডে।

তাঁদের সম্পর্কের কথা সকলেরই জানা। আগামী ডিসেম্বরেই বিয়ে করবেন তাঁরা, এমন কথাও শোনা যাচ্ছে বলি পাড়ায়। কিন্তু, এমন কী হল যাতে একসঙ্গে চিকিৎসকের কাছে গেলেন এই জুটি?

তাহলে কী কোনও সুখবর শোনাতে চলেছেন ভিরাট কোহলি ও আনুশকা শর্মা ! কিন্তু নিন্দুকদের কপালে ভাঁজ। শুধু প্রেম করেই এসব? কিন্তু এ সবের বাইরেও নানা প্রশ্ন। ডাক্তারের চেম্বারে কেন দু’জন মিলে একসঙ্গে গেলেন!

গুঞ্জনে যা রটার তা তো রটেই গিয়েছে, কিন্তু আসল কথা একেবারেই অন্যরকম। অন্য কোনও ডাক্তারের কাছে নয়, বরং আকুপাংচার স্পেশালিস্ট জুয়েল গামাডিয়ার কাছে গিয়েছিলেন ভিরাট ও আনুশকা। ওই চিকিৎসক ভিরাট ও আনুশকার সঙ্গে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তার পর থেকেই তা ভাইরাল হয়ে যায়।

তবে ভিরাট-আনুশকা প্রথম নয়। এর আগেও বেশ কিছু বলি তারকা জুয়েলের চেম্বারে গিয়েছেন চিকিৎসাার জন্য। ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্ডেজের মতো বলিউডের প্রথম সারির নায়িকাদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন তিনি।

 

এই বিভাগের আরো খবর

বিয়ে করছেন সিয়াম

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এসময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। সাত বছরের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকেই বেছে নিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is