ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

2019-02-16

, ১০ জমাদিউল সানি ১৪৪০

শুরু হচ্ছে ‘ঢাকা বিশ্ববিদ্যালয় নাট্য উৎসব’

প্রকাশিত: ০৩:১০ , ২১ অক্টোবর ২০১৭ আপডেট: ০৩:১৯ , ২৩ অক্টোবর ২০১৭

বিনোদন ডেস্ক: শুরু হতে যাচ্ছে ‘ঢাকা বিশ্ববিদ্যালয় নাট্য উৎসব’। তিন দিনব্যাপী এই উৎসব রোববার ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদের উদ্যোগে ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে শুরু হবে।

নাট্যোৎসবের প্রথম দিন ময়মনসিংহের নাট্যদল ‘বঙ্গলোক' এর নাটক ‘রূপচান সুন্দরীর পালা, দ্বিতীয় দিন সংস্কার নাট্যদলের বিশেষ নাটক ‘বশীকরণ’  এবং উৎসবের শেষ দিনে ‘প্রাঙ্গণে মোর' নাট্যদলের আয়োজনে ‘কনডেমড সেল' নাটক মঞ্চায়িত হবে।  প্রতিটি নাটকই শুরু হবে বিকাল পাঁচটা থেকে।

এছাড়া এই নাট্য উৎসব উপলক্ষ্যে দেশের সেরা তিনজন তরুণ নাট্য ব্যক্তিত্বকে সম্মাননাও প্রদান করা হবে। সম্মাননা প্রাপ্তরা হলেন-প্রাচ্যনাটের প্রতিষ্ঠাতা আজাদ আবুল কালাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরমেন্স স্ট্যাডিস বিভাগের শিক্ষক ও নাট্য ব্যক্তিত্ব তিতাস জিয়া এবং প্রাঙ্গণে মোর নাট্যদলের রামিজ রাজু।

তিন দিনব্যাপী আয়োজিত এই উৎসবটি শেষ হবে মঙ্গলবার।

 

এই বিভাগের আরো খবর

পাঠক মুখর বই মেলা

নিজস্ব প্রতিবেদক: অমর একুশে গ্রন্থ মেলার ক্রেতা দর্শনার্ধীদের উপচেপড়া ভিড়। সরকারি ছুটির দিন না হলে স্বরস্বতী পুজা উপলক্ষে স্কুল কলেজ...

বিশ্বসাহিত্য কেন্দ্রের চার দশক, বর্ণাঢ্য আয়োজনে উদযাপন

নিজস্ব প্রতিবেদক: আলোকিত, উদার ও শক্তিমান নেতৃত্ব তৈরিতে বিশ্ব সাহিত্য কেন্দ্র সামনে থেকে কাজ করে চলছে। ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is