ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

ঘুরে আসুন পদ্মা রিসোর্টে

প্রকাশিত: ০৫:০৬ , ১৮ অক্টোবর ২০১৭ আপডেট: ০৫:০৬ , ১৮ অক্টোবর ২০১৭

ডেস্ক প্রতিবদন: যান্দ্রিক জীবনের গন্ডি পেরিয়ে পদ্মা নদীর নয়নাভিরাম সৌন্দর্য উপভোগ করতে ঘুরে আসতে পারেন পদ্মা রিসোর্টে। মুন্সিগঞ্জের মাওয়ায় অবস্থিত এই রিসোর্টে পাবেন সব ধরনের সুযোগ-সুবিধা। রয়েছে রিভার ক্রুজের ব্যবস্থাও। যারা নৌকা ভ্রমণ ভালোবাসেন তাদের জন্য ছোট বড় নৌকার ব্যবস্থা রয়েছে। এছাড়া রাবার বোটে পাঁচ থেকে ছয় একত্রে ঘুরে আসতে পারবেন। আছে স্পিড বোটের ব্যবস্থা। নদীতে মাছ ধরার শখ থাকলে ফিশিং বোটে চড়তে পারেন। সব বোটেই লাইফ জ্যাকেটের ব্যবস্থা আছে।

১৬টি ডুপে­ক্স নিয়ে তৈরি পদ্মা রিসোর্টের ১২টি কটেজের নামকরণ করা হয়েছে বাংলার ১২ মাসের নাম অনুযায়ী। আর বাকি চারটা রিসোর্টের নামকরণ হয়েছে ঋতুর নামে।
 
প্রতিটি কটেজে আছে একটি বড় বেডরুম, দুটি সিঙ্গেল বেডরুম, একটি ড্রইংরুম, দুটি ব্যালকনি এবং একটি বাথরুম। আটজন থাকার উপযোগী প্রতিটি কটেজের চাল সুন্দরী পাতা দিয়ে তৈরি।

সামনেই শীতকালে। এসময় রিসোর্টের চারপাশ রঙ-বেরঙের ফুলে ভরে ওঠে। উঠানে ইজি চেয়ারে বিশ্রাম করতে করতে রাতের তারা গুনতে পারবেন।

খরচ

সারাদিনের জন্য কটেজ ভাড়া ২৩০০টাকা (২০০০টাকা + ১৫%ভ্যাট)। আর দিন-রাত থাকতে চাইলে আপনাকে গুনতে হবে ৩৪৫০ টাকা (৩০০০টাকা + ১৫%ভ্যাট)।

যেভাবে যাবেন

গুলিস্থান থেকে গাংচিল অথবা ইলিশ পরিবহনে লৌহজংয়ের মসজিদ ঘাট। ভাড়া জনপ্রতি ৭০ টাকা। এছাড়া মিরপুর ১০, ফার্মগেট, শাহবাগ থেকে যেতে পারেন স্বাধীন পরিবহনে করে। আর মাওয়া ঘাট পর্যন্ত যেতে পারবেন গ্রেট বিক্রমপুর পরিবহনে। সেক্ষেত্রে মাওয়া ফেরীঘাটের আগেই লৌহজং থানার যাবার পথের চৌরাস্তায় মোড়ে নেমে রিক্সা অথবা অটোরিক্সায় যেতে হবে।

 

এই বিভাগের আরো খবর

ঘুরে আসুন মেঘের রাজ্য নীলগিরি

ডেস্ক প্রতিবেদন: প্রকৃতির এক অনন্য দান বান্দরবানের নীলগিরি। যেখানে গেলে দেখতে পারবেন মেঘ আর পাহাড়ের মিতালী। যেখানে মেঘেরা আপন থেকে ছুঁয়ে...

দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক: ৫ দিনের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদ। সকাল সোয়া ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is